Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

টাওয়ার হ্যামলেটস ইন্ডিপেন্ডেন্ট গ্রুপের মেয়র প্রার্থী কাউন্সিলার অহিদ আহমদ

প্রকাশের সময় : ২০ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের আগামী ২০১৮ সালের নির্বাহী মেয়র নির্বাচনে ইন্ডিপেন্ডেন্ট গ্রুপের প্রার্থী নির্বাচিত হয়েছেন কাউন্সিলার অহিদ আহমদ। তিনি গ্রুপের কাউন্সিলারদের ভোটে নিরংকুশ বিজয় লাভ করেন। ইন্ডিপেন্ডেন্ট গ্রুপের প্রার্থিতা বাছাইয়ে গ্রুপের কাউন্সিলারদের ভোটে আগামী নির্বাচনের মেয়র প্রার্থী নির্বাচন করা হয়।
ল্যান্সবারী ওয়ার্ডের বর্তমান কাউন্সিলার অহিদ আহমদ মেয়র প্রার্থী নির্বাচিত হয়ে বলেন, তিনি সকলের নিকট কৃতজ্ঞ এবং দোয়া প্রার্থী। আমি টাওয়ার হামলেটসের সকল বাসিন্দার প্রতিনিধি হিসেবে কাজ করতে চাই।
অহিদ আহমদকে সমর্থন জানিয়ে টাওয়ার হামলেটসের দু’বারের নির্বাচিত সাবেক নির্বাহী মেয়র লুতফুর রহমান বলেন, আমার সাবেক ডেপুটি মেয়র কাউন্সিলার অহিদ আহমদের রয়েছে প্রয়োজনীয় অভিজ্ঞতা, যোগ্যতা এবং সর্বপরি জনগণের সঙ্গে কাজ করার বিপুল আগ্রহ।
কাউন্সিলার অহিদ আহমদ টাওয়ার হামলেটস্র ল্যান্সবারী ওয়ার্ডে ২০০২ সাল থেকে নির্বাচিত কাউন্সিলার হিসেবে সেবা করে যাচ্ছেন। তিনি দীর্ঘ ১৪ বছর ধরে টাওয়ার হামলেসের প্রতিনিধি।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাওয়ার হ্যামলেটস ইন্ডিপেন্ডেন্ট গ্রুপের মেয়র প্রার্থী কাউন্সিলার অহিদ আহমদ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ