Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বি.বাড়িয়ায় দুই ইসলামি সংগঠনের সংঘর্ষে মেয়র প্রার্থীসহ আহত ১০

প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৬, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ায় পৌর নির্বাচনকে কেন্দ্র করে ইসলামী ঐক্যজোটের কর্মী সমর্থকদের হামলায় ইসলামি আন্দোলনের মেয়র প্রার্থী হাজী সিরাজুল ইসলামসহ ১০ জন আহত হয়েছে।
এ সময় হামলাকারীরা প্রতিপক্ষের মোটর সাইকেল ভাঙচুর করে এবং ইসলামি আন্দোলনের লোকজন আশ্রয় নেয়া বাড়িতে হামলা ও অবরোধ করে রাখে। গতকাল দুপুরে পৌর শহরের ভাদুঘর বড় হুজুর বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
হামলায় আহতরা হচ্ছেন ইসলামি আন্দোলনের মেয়র প্রার্থী হাজী সিরাজুল ইসলাম ভূঞা, ছেলে শামস আল ইসলাম ভূঞা, ইসলামি আন্দোলনের জেলা সেক্রেটারি মাও. নিয়াজুল করিম, ছাত্র আন্দোলনের জেলা সভাপতি শেখ ইহতেশাম বিলাহ আজিজি, সাংগঠনিক সম্পাদক আবু হানিফ নোমান, আতিকুর রহমান।
ইসলামি আন্দোলনের জেলা সেক্রেটারি মাও. নিয়াজুল করিম জানান, ব্রাহ্মণবাড়িয়া পৌর নির্বাচনে ইসলামি আন্দোলনকে প্রার্থী দিতে নিষেধ করেন ভাদুঘর জামিয়া সিরাজিয়া মাদরাসার প্রিন্সিপাল মাও. মুনিরুজ্জামান সিরাজী। এ নিয়ে ইসলামী ঐক্যজোটের নেতাকর্মীরা ক্ষিপ্ত ছিল। ভাদুঘর গ্রামে গণসংযোগকালে গতকাল যোহরের সময় নামাজ পড়ার জন্য আমরা ভাদুঘর জামিয়া সিরাজিয়া মাদরাসা মসজিদে যাই। নামাজ শেষে মসজিদ থেকে বের হলে ইসলামি ঐক্যজোট কর্মী সমর্থকরা আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমাদের একটি মোটর সাইকেল ভাংচুর করা হয়। তাদের হামলায় মেয়র প্রার্থী সিরাজুল ইসলামসহ ১০ জন আহত হয়। হামলার সময় আমরা একটি বাড়িতে আশ্রয় নিলে তারা ইট-পাটকেল নিক্ষেপ করে সেই বাড়ির জানালার কাঁচ ভাঙচুর করে।
খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুর রহমান ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে শান্তিপূর্ণ অবস্থানে থাকতে অনুরোধ করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বি.বাড়িয়ায় দুই ইসলামি সংগঠনের সংঘর্ষে মেয়র প্রার্থীসহ আহত ১০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ