Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে ধর্ষিত দুই শিশু হাসপাতালে ভর্তি

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নাটোরের বড়াইগ্রাম ও গুরুদাসপুর উপজেলায় ধর্ষিত দুই শিশুকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। বড়াইগ্রাম উপজেলার ইকোরা রহমতপুর এলাকার ২ বছরের শিশুকে বৃহস্পতিবার দুপুরে খেলারত অবস্থায় তার চাচাতো ভাই স্বাধীন ও তার হেলাল ধর্ষণ করে বলে অভিযোগ করেন শিশুটির মা। ওই সময় শিশুটির চিকিৎকারে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে। বৃহস্পতিবার রাতেই শিশুটিকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে গুরুদাসপুর উপজেলার বৃ-চাপিলা এলাকায় ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে শুক্রবার দুপুর ১২টায় নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরিবারের অভিযোগ, বুধবার দুপুরে বাড়ির পাশের পকুরের পাহারাদার লোকমান শিশুটিকে ধর্ষণ করে। এসময় এলাকাবাসী শিশুটিকে উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে। বিষয়টি স্থানীয় ভাবে সমাধানের চেষ্টা করা হলে শিশুটির মামা শুক্রবার দুপুরে সদর হাসপাতালে ভর্তি করে।
এই ঘটনায় দুইটি পরিবার এখনও থানায় অভিযোগ করেনি। আর বড়াইগ্রাম থানার ওসি শাহরিয়ার খান ও গুরুদাসপুর থানার ওসি দিলীপ কুমার জানান, তারা কোন অভিযোগ এখনও পাননি। অভিযোগ পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন। নাটোর সদর হাসপাতাল আর এম ও ডাঃ মাববুবুর রহমান জানান, ২ শিশুর চিকিৎসা চলছে। শুক্রবার দুপুর পর্যন্ত তাদের ধর্ষনের পূর্ণাঙ্গ পরীক্ষা সম্পূর্ণ করা হয়নি। পূর্নাঙ্গ পরীক্ষা সম্পূর্ণ হলে ধর্ষণের বিষয়ে বিস্তারিত জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ