Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ধর্ষণে ব্যর্থ হয়ে শিক্ষার্থীকে ছুরিকাঘাত

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বখাটের হামলায় নবম শ্রেণীতে পড়ূয়া শিক্ষার্থী এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল বেড়ে যন্ত্রণায় কাতরাচ্ছে। জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যায় নোয়াপাড়া এলাকায় রাজু নামে এক বখাটে তাকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে পেটে ছুড়িকাঘাত করে পালিয়ে যায়। ওই শিক্ষার্থী উপজেলার পশ্চিম নোয়াপাড়া এলাকার নয়ন ভ্ইুয়ার মেয়ে। গতকাল শুক্রবার সকালে তার বাবা নয়ন ভুইয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
নয়ন ভুইয়া জানান, তার মেয়ে ডেমরা থানাধীন বাওয়ানী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনির শিক্ষার্থী। উপজেলার তারাবো উত্তরপাড়া এলাকার বখাটে রাজু বেশকিছু দিন ধরেই তাকে কু-প্রস্তাব দিয়ের আসছিল। স্কুলে আসা যাওয়ার পথে বখাটে রাজু প্রায় সময়ই হাত ধরাসহ বিভিন্নভাবে উত্ত্যক্ত করতো। উত্ত্যক্ত করার বিষয়টি বাবা নয়ন ভুইয়াকে জানালে তিনি বখাটে রাজুকে তার মেয়েকে উত্ত্যক্ত করতে নিষেধ করেন। উত্ত্যক্ত করতে নিষেধ করলে রাজু ক্ষিপ্ত হয়ে বড় ধরনের ক্ষতি করবে বলে হুমকি ধামকি দেয়।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, এ ধরনের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত বখাটে রাজুকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ