Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রংপুরে অন্তঃসত্তা মহিলাসহ নিহত ৩, নেত্রকোনায় এক শিশু ও তারাকান্দায় দুই মটর সাইকেল আরোহী নিহত হয়েছে। আমাদের সংবাদদাতাদের পাঠানো প্রতিবেদন-রংপুর জেলা সংবাদদাতা জানান, রংপুরের পাগলাপীর এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় অন্তঃসত্তা এক মহিলাসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, অন্তঃসত্তা মনি বেগম, তার চাচী আফিয়া খাতুন এবং অ্যাম্বুলেন্সের হেলপার তুষার মিয়া। তাদের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জের মাগুরা এলাকায়। বৃহস্পতিবার সকাল দুপুর পৌনে ১২ টার দিকে রংপুরের পাগলাপীর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। রংপুর কোতয়ালি থানা পুলিশ জানিয়েছে, দিনাজপুরের বিরামপুর থেকে রোগী নিয়ে একটি অ্যাম্বুলেন্স রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে আসছিল। অ্যাম্বুলেন্সটি পাগলাপীর এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এতে দুমড়ে-মুচড়ে যায় এ্যাম্বুলেন্সটি। ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সে থাকা অন্তঃসত্তা মনি বেগম ও অ্যাম্বুলেন্সের হেলপার তুষার মিয়া মারা যান। পুলিশ ও এলাকাবাসী আহত চারজনকে উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মনির চাচি আফিয়া খাতুনের মৃত্যু হয়।
নেত্রকোনা জেলা সংবাদদাতা জানান, ইজিবাইকের চাপায় মায়ের সামনেই নাহিদ নামক ৪ বছরের এক শিশুর করুণ মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ উপজেলা সদরের মাইলোরা নামক স্থানে। মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনসারী জিন্নৎ আলী জানান, মোহনগঞ্জ উপজেলার করাচাপুর গ্রামের নুরুন্নবী তার স্ত্রী সন্তানদের নিয়ে মোহনগঞ্জ উপজেলা সদরের মাইলোরা এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। প্রতিদিন নুরুন্নবীর স্ত্রী তার মেয়ে এভারগ্রীন স্কুলে প্রথম শ্রেনির ছাত্রী মীমকে স্কুলে নেয়া এবং আনার দায়িত্ব পালন করে আসছিল। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তার ছেলে নাহিদকে সাথে নিয়ে স্কুল শেষে মেয়ে মীমকে রিক্সায় করে বাসার সামনে নামার পর ভাড়া দেয়ার সময় একটি ইজিবাইক নাহিদকে চাপা দিয়ে সে মারাত্মক আহত হয়। আশংকাজনক অবস্থায় নাহিদকে দ্রুত মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ সুবীর সরকার তাকে মৃত ঘোষণা করেন।
ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের তারাকান্দায় বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় ময়মনসিংহ-হালুয়াঘাট মহাসড়কের মধুপুর নামক স্থানে তৈলবাহী গাড়ীর ধাক্কায় দুই মটর সাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। নিহতরা হলেন, এনামুল (২৪) ও হৃদয় (২৪)। এদের বাড়ি তারাকান্দার বালিখা ইউনিয়নের দোহালিয়া গ্রামে বলে জানা যায়। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজারুল হক জানান, বিকেলে তেলবাহী একটি লরি ময়মনসিংহ থেকে তারাকান্দার উদ্দেশে যাচ্ছিল। পথে মধুপুর এলাকায় পৌঁছলে লরিটি একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ