Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মিরপুরে গ্যাস লাইনে বিস্ফোরণে মা-ছেলের পর না ফেরার দেশে বাবাও

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ৯:২৭ এএম

রাজধানীর মিরপুরে গ্যাস লাইনে বিস্ফোরণের ঘটনায় ছেলের ও মায়ের মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় বাবা মানিক মিয়া (৩৫) মারা গেছেন। বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, আজ বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মানিক মিয়ার মৃত্যু হয়েছে।

গত মঙ্গলবার রাত ১২টার দিকে পল্লবীর ১১ নম্বর সেকশনের ৪ নম্বর রোডের ৪ নম্বর বাড়ির নিচতলায় গ্যাস লাইনে বিস্ফোরণে শিশুসহ একই পরিবারের তিনজন দগ্ধ হন। দগ্ধরা হলেন- মানিক মিয়া (৩৫), তার স্ত্রী মিনা (২৮) ও তাদের ৭ মাসের ছেলে সন্তান তামীম।

রাতেই তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। এর মধ্যে শিশু তামিমকে কর্তব্যরত চিকিৎসক রাত দেড়টার দিকে মৃত ঘোষণা করেন। বুধবার দুপুরে মিনা বেগম মারা যান। বাবা মানিক মিয়ার বৃহস্পতিবার ভোরে মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুর

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ