Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিরপুর থেকে সাবেক ছাত্রদল নেতাকে তুলে নেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২২, ৯:২৩ পিএম

জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ম সম্পাদক মফিজুর রহমান আশিককে রাজধানীর মিরপুর থেকে তুলে নেওয়ার অভিযোগ করেছে তার পরিবারের সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় রাজধানীর মিরপুর-৬ -এ বাসার নিচ থেকে পুলিশ পরিচয় দিয়ে তাকে তুলে নিয়ে যান বলে জানান তার ছোট ভাই হিরু রহমান। এদিকে মফিজুর রহমান আশিককে তুলে নেয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করে অবিলম্বে তার সন্ধান দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, হয়তো কোনো অসৎ উদ্দেশে ছাত্রদলের সাবেক নেতা আশিককে তুলে নেয়া হয়েছে। তাকে বের করার দায়িত্ব আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বলে মন্তব্য করেন রিজভী।

আশিকের ছোট ভাই হিরু রহমান জানান, আজ বিকাল সাড়ে ৫টায় বড় ভাইয়ের সাথে কথা হয়েছে। মাগরিবের পর ওনাকে একটি প্রয়োজনে ফোন দিলে সব নম্বর বন্ধ পায়। পরে তার বাসার পাশের লোকজন জানায়, তাকে ডিএমপির কাউন্টার টেরোরিজমের পুলিশ সদস্য পরিচয় দিয়ে তুলে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি জানান, আমার ভাই ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সম্পাদক এবং পাঠাগার সম্পাদক হিসেবে দায়িত্বে ছিলেন। বর্তমানে ‌ব্যবসার সাথে যুক্ত এবং বিদেশে পড়াশোনা করতে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

উল্লেখ্য, মফিজুর রহমান আশিক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগে শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি চট্টগ্রামে বাশঁখালীতে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুর

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ