Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নেত্রকোনায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তানদের প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৮, ৩:৪০ পিএম

মুক্তিযোদ্ধাদের সন্মান অক্ষুন্ন ও মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন করার দাবীতে গতকাল বুধবার নেত্রকোনায় বিক্ষোভ মিছিল সহকারে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানেরা।
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নেত্রকোনা জেলা ও সদর উপজেলা ইউনিট ও জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ব্যানারে সর্বস্তরের মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা দুপুর ১২টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলের নেতৃত্ব দেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জেলা সেক্টরস কমান্ডার ফোরামের সভাপতি মোঃ সামছুজ্জোহা, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু, জেলা পরিষদ চেয়ারম্যান প্রশান্ত কুমার রায়, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক সভাপতি নুরুল আমিন, ডেপুটি কমান্ডার আব্দুল মতিন খান, মোজাম্মেল হক বাচ্চু, সদর উপজেলার সাবেক কমান্ডার আইয়ুব আলী, জেলা যুবলীগের সাবেক আহবায়ক অধ্যাপক ওমর ফারুক, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি খায়রুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক গাজী মোর্তুজা হোসেন কামাল, রেড ক্রিসেন্টের সম্পাদক গাজী মোজাম্মেল হোসেন টুকু ও মহিলা ভাইস চেয়ারম্যান তুহিন আক্তার প্রমুখ। মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে সমাবেশ করে। পরে জেলা প্রশাসক মঈনউল ইসলামের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ