Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৪, আহত ২০

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ৮:০৯ এএম | আপডেট : ১১:১৬ এএম, ২২ এপ্রিল, ২০১৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের বকচর নামক স্থানে আলু স্টোরের সামনে যাত্রীবাহী বাস ও বালু বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক ও ১ শিশুসহ ৪ জন নিহত এবং প্রায় ২০ জন আহত হয়েছে। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।
প্রত্যক্ষদর্শী ও গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস জানায়, ভোর সাড়ে ৫ টার দিকে রংপুর-বগুড়া মহাসড়কের গোবিন্দগঞ্জের বকচর আলু স্টোরের সামনে পঞ্চগড়গামী যাত্রীবাহী বাস (ঢাকা-মেট্রো-ব-১৪-৬৭৪৬) ভি এস ট্রাভেলস এর সামনের চাকা ফেটে বিপরীত দিক থেকে আসা বগুড়াগামী বালু বোঝাই ট্রাকের (ঢাকা-মেট্রো-ট-১৫-০০২৫) এর মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ সংঘর্ষে বাস ও ট্রাকের দুই চালক, ১ শিশুসহ বাসের দুই যাত্রী নিহত এবং প্রায় ২০ যাত্রী আহত হয়। তাৎক্ষনিক গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ও আহতদের উদ্ধার করে । আহতদের গোবিন্দগঞ্জ হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ পরিচালক আমিনুল ইসলাম জানান, পঞ্চগড়গামী যাত্রীবাহী বাসের সামনের চাকা ফেটে যাওয়ায় এ দুর্ঘটনা ঘটে।
বগুড়া হাইওয়ে পুলিশের সিনিয়র এএসপি মোজাম্মেল হক জানান বাস চালকের গাফিলতির জন্য দুর্ঘটনা ঘটেছে।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ভার) আব্দুর রাফিউল আলম জানান, আহদের মধ্যে ৭ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
বগুড়া হাইওয়ে পুলিশের সিনিয়র এএসপি মোজাম্মেল হক জানান বাস চালকের অসাবধানতার কারণেই এ দুর্ঘটনা ঘটেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ