Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরের চরবাবনায় যুবক খুন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

শেরপুর সদর উপজেলার চরমুচারিয়া ইউনিয়নের চরবাবনা গ্রামের নন্দীরবাজার-ঝগড়ারচর বাজার সড়কের পাশের একটি ধানক্ষেত থেকে বাবুল মিয়া (২০) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত যুবক চরবাবনা গ্রামের আসাদ (কেতু) মিয়ার ছেলে। বাবুলের লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। নিহত বাবুল মিয়ার চাচা সাবেক ইউপি সদস্য এমদাদুল হক মাঠু এ প্রতিনিধিকে জানান, বাবুল মিয়ার মা তার বাবা আসাদ মিয়ার প্রথম স্ত্রী ছিল। সে অনেক আগেই স্বামী কর্তৃক পরিত্যক্তা হওয়ায় পাশ্ববর্তী কেন্দুয়ার চর গ্রামে দ্বিতীয় বিয়ে হয়। বাবুল মিয়া কামারের চর বাজারে ব্যবসা করত। সে তার টাকা পয়সা তার মায়ের কাছে রাখত আবার নিয়ে আসত। গত বৃহস্পতিবার রাতে কেন্দুয়ার চর তার মায়ের কাছে যাওয়ার পর আর বাড়ি ফেরেনি বাবুল। গতকাল শুক্রবার সকালে তার লাশ ইরি ধানের ক্ষেতে পাওয়া যায়।
তিনি যানান, তাকে পূর্বশক্রতার কারণেই মারা হয়েছে। পাশের বাড়ির লোকজনের সাথে তার ঝগড়া হয়েছে। এ কারণেও তাকে খুন করা হতে পারে। আবার কেউ কেউ এটি ডাকাতির ঘটনাও হতে পারে বলে ধারণা করছেন। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবক

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ