Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গাজীপুর সিটিতে গতবারের চেয়ে আরো বেশি ভোটে বিজয়ী হবে বিএনপি

জেলা বিএনপির নির্বাচনী সমন্বয় সভায় ড. খন্দকার মোশাররফ

| প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


মো. দেলোয়ার হোসেন ও মোঃ হেদায়েত উল্লাহ, গাজীপুর থেকে : গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ২০ দলীয় ঐক্যজোটের মেয়র প্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকারের পক্ষে গতকাল বুধবার বিকেলে তার বাসভবনে গাজীপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে নির্বাচনী সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির গাজীপুর সিটি নির্বাচনের সমন্বয়ক ও দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেন।
ড. খন্দকার মোশারফ হোসেন বলেন, সুষ্ঠু ভোট হলে গাজীপুর সিটিতে বিএনপি গতবারের চেয়ে আরো বেশি ভোটে বিজয়ী হবে। এই নির্বাচন আমাদের আন্দোলনের অংশ। এই নির্বাচন দেশমাতা বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। এটি গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন, জনগণের ভোটাধিকার আদায়ের নির্বাচন। এমন এক সময়ে গাজীপুর ও খুলনা সিটিতে নির্বাচন হতে যাচ্ছে যখন দেশনেত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। বিএনপির বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র হচ্ছে। বিএনপিকে নির্বাচন থেকে দূরে রাখার চক্রান্ত চলছে।
ধানের শীষ প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদত অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, গাজীপুর জেলা বিএনপির সাধারণ কাজী সম্পাদক সাইয়েদুল আলম বাবুল, কেন্দ্রীয় নেতা মুজিবুর রহমান, হুমায়ুন কবির, ডা. মাজহারুল আলম, শায়রুল কবির খান, ডা. রফিকুল ইসলাম বাচ্চু, ওলামাদলের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা রুহুল আমিন, গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সালাহ উদ্দিন সরকার, যুগ্ন সম্পাদক সোহরাব উদ্দিন, শ্রীপুর থানা বিএনপি সভাপতি শাহজাহান ফকির, মাহবুবুল আলম গোলাপ, রিয়াজুল হান্নান, সুরুজ আহমেদ, শওকত হোসেন সরকার, বসির আহমেদ বাচ্চু, মাহবুবুল আলম শুক্কুর, অ্যাডভোকেট এমদাদুল হক, প্রভাষক বসির উদ্দিন আহমেদ, সরাফত হোসেন, সৈয়দ হাসান সোহেল জুন্নুরাইন, রাশেদুল ইসলাম কিরণ, রফিকুল আজিজ প্রিন্স প্রমুখ। প্রধান অতিথির খন্দকার মোশারফ হোসেন আরো বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় কারাগারে বন্ধী করায় তার জনপ্রিয়তা আরো বেড়ে গেছে। এই নির্বাচন হাসান সরকারের একার নির্বাচন নয়; এই নির্বাচন বিএনপিসহ সকল মজলুম দল ও সর্বস্তরের মজলুম জনতার নির্বাচন।

 



 

Show all comments
  • পারভেজ ১৯ এপ্রিল, ২০১৮, ২:৫৫ এএম says : 0
    এজন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ