Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনবাগে পাওয়ার টিলার-প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০১৮, ১২:৩৫ পিএম

সেনবাগ উপজেলার সোনাইমুড়ী-সেনবাগ সড়কে পাওয়ার টিলার ও একটি প্রাইভেট কার মুখোমুখি সংঘর্ষে মো. রাজু (৩২) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনায় আরো ২ জন আহত হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে সোনাইমুড়ী-সেনবাগ সড়কের ছাতারপাইয়া কোঠের বাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. রাজু সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের বজরা গ্রামের ফয়েজ আহমদের ছেলে। আহতদের নাম-পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, ভোরে একটি পাওয়ার টিলা সোনাইমুড়ী থেকে ছেড়ে আসে। পথে সোনাইমুড়ী-সেনবাগ সড়কের ছাতারপাইয়া কোঠের বাড়ীর সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় পাওয়ার টিলার উল্টে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে শ্রমিক রাজু নিহত ও আরো দুই শ্রমিক আহত হয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেনবাগ থানার ওসি মো. হারুন উর রশিদ চৌধুরী সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ