Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

টুঙ্গিপাড়ায় সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ২

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বসত বাড়ির জমি নিয়ে দু’ গ্রুপের সংঘর্ষে ২ জন নিহত ও কমপক্ষে ১৪ জন আহত হয়েছে। গত রোববার ডুমুরিয়া ইউনিয়নের মধুখালী গ্রামের আবুল কালাম ওরফে মন্টু শেখ ও বাবুল শেখের সমর্থকদের মধ্যে এ সংর্ঘষের ঘটনা ঘটে। নিহতরা হলেন মধুখালী গ্রামের আব্দুস সামাদ শেখের ছেলে আবুল কালাম ওরফে মন্টু শেখ (৬০) ও হাবিবুল্যাহ শেখ (২২)।
আহতদের মধ্যে ১১ জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল, খুলনা জেনারেল হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকাবাসীর বরাত দিয়ে টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) “ফিরোজ আলম জানান, বসত বাড়ির জায়গা নিয়ে মন্টু শেখে ও প্রতিবেশী বাবুল শেখের মধ্যে বিরোধ চলে আসছিল। সকাল ৭টার দিকে ওই জায়গায় ঘর তোলা শুরু করেন মন্টুর লোকজন। এ সময় বাবুল শেখের নেতৃত্বে ২০/২৫ জন তাদের উপর হামলা করে। ফিরোজ আলম জানান, পরে দুপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৬ জন আহত হয়। মন্টুকে প্রথমে টুঙ্গিপাড়া ও পরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে খুলনা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। এছাড়া হাবিবুল্যাহকে খুলনা থেকে ঢাকা নেওয়ার পথে বিকালে তার মৃত্যু হয় বলে জানান ওই পুলিশ কর্মকর্তা। টুঙ্গিপাড়া থানার ওসি এ.কে.এম এনামুল হক জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ গ্রেফতার অভিযান শুরু করেছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ