Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রী হত্যা মামলার আসামি র‌্যাবের হাতে আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

রাজশাহী র‌্যাব-৫ এর সদস্যরা নগরীর সপুরা এলাকা থেকে সুজন নামে বাগমারা উপজেলার হত্যা মামলায় এক আসামিকে গ্রেপ্তার করেছে। সে উপজেলার মাদিলা গ্রামের আজিবর রহমানের ছেলে। রোববার রাতে রাজশাহী মহানগরীর সপুরা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সুজন বাগমারা উপজেলার মাদিলা গ্রামের স্কুলছাত্রী মরিয়ম খাতুন হত্যা মামলার দুই নম্বর আসামি। নিহত মরিয়মের বাবার নাম মামুনুর রশিদ। র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলাম এ তথ্য জানিয়েছে।
তিনি জানান, এ বছরের শুরুতে ঘটে ওই হত্যাকান্ডের ঘটনা। এরপর থানায় হত্যা মামলা দায়ের হওয়ার পর থেকেই পলাতক ছিলেন সুজন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা সূত্রে জানা গেছে, মরিয়ম খাতুন স্থানীয় একটি স্কুলে দশম শ্রেণিতে পড়াশোনা করতো। একই গ্রামের ইসলাম হোসেন নামে এক কলেজছাত্রের সঙ্গে গড়ে উঠেছিল তার প্রেমের সম্পর্ক। গত ২২ জানুয়ারি সন্ধ্যায় ইসলাম হোসেন তার বন্ধু সুজনসহ আরও কয়েকজনকে নিয়ে মরিয়মদের বাড়িতে যায়। কিন্তু তারা চলে যাওয়ার পর অসুস্থ্য হয়ে পড়ে মরিয়ম। তখন দ্রুত হাসপাতালে নেওয়া হয় তাকে। এ সময় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। চিকিৎসকরা জানান, বিষক্রিয়ায় মৃত্যু হয়েছে মেয়েটির। পরে রাজশাহী মেডিকেল কলেজে ময়নাতদন্ত করা হয়। নিহত মরিয়ামের পরিবারের দাবি, প্রেমিক ইসলাম হোসেন ও তার সহযোগীরা মরিয়মের মুখে বিষ ঢেলে দিয়েছিল। এ নিয়ে মরিয়মের মা শিউলি বেগম বাদী হয়ে ইসলাম হোসেন ও তার তিন বন্ধুকে আসামি করে থানায় একটি হত্যা মামলা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ