Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিএনপিকে নির্বাচনের মাঠ থেকে একঘরে করতে হবে : তথ্যমন্ত্রী

ভেড়ামারা (কুষ্টিয়া) সংবাদাদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কুষ্টিয়ার ভেড়ামারায় নারী সমাবেশে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির নেত্রী খালেদা জিয়া নারী উন্নয়ন বিরোধী।
তিনি নারী নির্যাতনকারীদের পক্ষে। জঙ্গীদের সঙ্গী হয়ে তিনি দেশকে পিছিয়ে দিয়েছেন। আগামী নির্বাচনে তাদের পরিহার করতে হবে। বিএনপি কে সমাজ থেকে, রাজনীতির মাঠ থেকে, নির্বাচন থেকে একঘরে করতে হবে। তিনি গতকাল সকাল ১১টায় কুষ্টিয়ার ভেড়ামারা কলেজ মাঠে নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। জাসদের অঙ্গ সংগঠন নারী জোটের বিশাল নারী সমাবেশে তথ্যমন্ত্রী অরো বলেন, বিএনপি ধর্মের মুখোশধারী বিরোধী শক্তি। তাদের প্রতিহত করতে হলে নারী সমাজের জেগে উঠতে হবে। জাসদ নারীদের সম্মানের জন্য লড়াই করছে। নারীদের নিরাপত্তাসহ সব ধরনের সুযোগ সুবিধা জাসদ নিশ্চিত করতে চাই। তিনি নারীদের উদ্দেশ্য করে বলেন, জাসদ আপনার শক্তি, জাসদ আপনার সম্মান, মর্যাদা, অধিকার হিস্যার পাহারাদার।
নারী জোটের ভেড়ামারা উপজেলা শাখার সভাপতি নাসিমা আলীম সাজু’র সভাপতিত্বে অনুষ্ঠিত নারী সমাবেশে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় নারী জোটের আহবায়ক আফরোজা হক রিনা, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, নারী জোটের যুগ্ন সম্পাদক উম্মে হাসান ঝলমল, সমাজ সেবা বিষায়ক সম্পাদক সৈয়দ সুলতানা হ্যাপি, প্রযুক্তি বিষায়ক সম্পাদক কাজী সালমা সুলতানা, কুষ্টিয়া নারী জোটের সভাপতি আরতি রানী সিংহ রায়, জাসদের কেন্দ্রীয় নেতা আবদুল্লাহ সরকার, চাঁদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হাফিজ তপন, বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি, জাসদ নেতা অসিত কুমার সিংহ রায়, এমদাদুল ইসলাম আতা, এসএম আনছার আলী প্রমুখ।



 

Show all comments
  • গনতন্ত্র ৯ এপ্রিল, ২০১৮, ৪:০৭ এএম says : 0
    জনগন বলছেন, “ নীল নকশা “ আসল খবর বেরিয়ে গেছে রাগ সামলাতে না পেরে, র্নিবাচন থেকে বিএনপি’কে রাখতে দূরে এত মামলা তাদের গাঢ়ে ৷ মনে পরে কয়দিন আগে বলেছিলেন বিএনপি’র হাতে গনতন্ত্র নিরাপদ নয়, আপনাদের কাছে কত নিরাপদ দেখছি দেখবো, ভাষনেই তার প্রমান হয় ৷ অনাথ শিশু চেয়ারে বসে অতীত যদি যায় ভুলে, ভাওতা বাজীতে কাজ হবেনা কাঁঠাল পাকে কি কিলে ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ