Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ইসলামপুরে রাধা গোবিন্দ জিউর মন্দিরের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

ইসলামপুর(জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

জামালপুরের ইসলামপুরে শ্রী শ্রী রাধা গোবিন্দ জিউর মন্দিরের নতুন ভবনের ভিত্তি প্রস্তরের উদ্বোধন করা হয়েছে। ভারত সরকারের অনুদানে ৪১ লাখ, ৫১হাজার, ৪৮২টাকায় দুইশত বছরের ঐতিহ্যবাহী মন্দিরটির নতুন ভবনের ভিত্তিপ্রস্তুরটি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জাতীয় সংরক্ষিত আসনের সংসদ সদস্য এমপি মাহজাবিন খালেদ বেবী মোশাররফ। এ সময় তিনি দ্রুত সময়ের মধ্যে ইসলামপুরের মসজিদ ও সবগুলো মন্দিরের আধুনিকায়ন করা সহ ইসলামপুরকে একটি মডেল উপজেলা করারও ঘোষণা দেন। জানা যায়, শনিবার দুপুরে ইসলামপুর পৌর শহরের কিসামত জাল্লা পোদ্দার পাড়ায় অবস্থিত মন্দির পরিচালনা কমিটির আয়োজনে মন্দির প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
পরিচালনা কমিটির সভাপতি কার্ত্তিক চন্দ্র দত্তের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক তাপস চন্দ্র সেন, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদের উপজেলা সভাপতি নারায়ন চন্দ্র কর্মকার, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অমল্য রতন পাল প্রমূখ।
এছাড়া অন্যান্যের প্রতিনিধি নারায়ন মোদক, উপজেলা ছাত্রলীগ সাবেক আহবায়ক মাহবুবুর রহমান উজ্জ্বল, উপজেলা সেচ্ছাসেবকলীগ সাধারন সম্প্দাক জহুরুল ইসলাম, আমিরুল ইসলাম, আলামিন এজেল সহ সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মন্দিরের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ