Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

বিএনপি বন্দুকের নল ব্যবহার করে ক্ষমতায় আসতে চায় -ওবায়দুল কাদের

মো. ওমর ফারুক, ফেনী থেকে | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিএনপি বন্দুকের নল ব্যবহার করে ক্ষমতায় যেতে চায়, আওয়ামী লীগ অতিতেও জনগনের ভোটে ক্ষমতায় এসেছে সামনেও ইনশাল্লাহ জনগনের ভোটে পুনরায় ক্ষমতায় আসবে। গতকাল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহ্পুর রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজ পরিদর্শনে এলে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। তিনি বলেন বিএনপি সামরিক শাসন জারি করে দল গঠন করেছে। তারপর রাজনীতির নামাবলি গায়ে জড়িয়েছেন। সেতুমন্ত্রী বলেন খালেদা জিয়াকে বন্দী করেছে আদালত, মুক্তি দিবেও আদালত। এখানে সরকারের কোন করণীয় নেই। এ পর্যন্ত সরকার বিচার বিভাগীয় স্বাধীনতায় হস্তক্ষেপ করেনি। বেগম জিয়াকে মুক্তি দেওয়ার জন্য বিচার বিভাগের স্বাধীন কার্যক্রম বিভ্রান্ত করা বা হস্তক্ষেপ করার কোন ইচ্ছা সরকারের নেই। ওবায়দুল কাদের বলেন, দুর্নীতির সাথে বিএনপির নাম সমার্থক। তা না হলে ৭ ধারার মধ্যে আছে কোন দন্ডিত ব্যাক্তি নেতা হতে পারবেনা, সংসদ সদস্য হতে পারবেনা এগুলো তাদেরই কথা। বেগম জিয়ার যখন রায় হবে ঠিক তার দশ দিন আগে ৭ ধারা তাদের গঠনতন্ত্র থেকে তুলে নিয়েছে। এর মধ্যে তারা প্রমান করে তারা আত্মসীকৃত দুর্নীতিবাজ। তিনি বলেন আজকেও আমাদের দলের একজন এমপিকে দুদকে তলব করা হয়েছে। দলের নেতা কর্মী এমপি মন্ত্রীসহ যারা দুর্নীতির সাধে জড়িত রয়েছে শেখ হাসিনা সরকার কাউকে ছাড় দিচ্ছে না। এ সরকারের আমলে সব অপরাধীর বিচার হচ্ছে। এসময় উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক মনোজ কুমার রায়, জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান বিকম, পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার সার্কেল ঔক্য সিং ও সেনাবাহিনীর ৩৪ ইঞ্জিনিয়ার ব্যাটালিয়নের অফিসারবৃন্দ। ইঞ্জিনিয়ারদের তথ্যমতে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী জুলাই মাসের মধ্যে ওভারপাসের কাজ শেষ হবে। জুলাই মাসের শেষের দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেলওয়ে ওভারপাসের শুভ উদ্বোধন করবেন বলে তিনি জানান। তিনি বলেন আমাদের সরকার কিছুদিন আগে ফেনী মহিপাল ফ্লাইওভার নির্মাণ করে এটি উদ্বোধন করেন এবং সামনে রেলওয়ে ওভারপাসের উদ্বোধন করবেন। এতে করে জনগন ও যাত্রীসাধারনের ভোগান্তী কমার পাশাপাশি তাদের অনেকদিনের প্রত্যাশা পূরণ হবে। মন্ত্রী বলেন, রেলওয়ে ওভারপাস নির্মাণ কাজের সময় মহাসড়কে যে ভোগান্তী মনে হচ্ছে তা অচিরেই কেটে যাবে। নির্মাণ কাজ চলাকালে যাত্রী জনসাধারনকে দীর্ঘস্থায়ী স্বস্থীর জন্য সাময়িক ভোগান্তী মেনে নিতে হবে।



 

Show all comments
  • গনতন্ত্র ৭ এপ্রিল, ২০১৮, ৭:২৬ এএম says : 0
    জনগন বলছেন, “ বন্ধুকের নল “ কি করে যে নির্বাচনে জিতবো মাটি বিহীন পায়ের তল, বন্ধুকের নলের বড় ওস্তাদজি সর্বশেষ আশার স্হল ৷ সব বিদ্যায়ই ক্ষমতায় গিয়েছি বাকী আছে শুধু বন্ধুকের নল, কাজে লাগিয়ে দেখিনা এবার কেমন মজা তার ফল ? ওস্তাদজির মাথার চিকন বুদ্ধিতে ভেংগে দিয়েছি বিরুধী শক্তির বল , এবার ক্ষমতা কব্জা করে বানিয়ে ছাড়বো পাগল ৷
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএনপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ