Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতি করে পার পেয়ে যাচ্ছেন সরকারি দলের নেতারা

চট্টগ্রামে জাগপার প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

জাতীয় গণতান্ত্রিক পাটি-জাগপার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী, মজলুম জননেতা শফিউল আলম প্রধানের স্মরণে ও ২০ দলীয় জোটের নেত্রী বেগম জিয়া সুস্থতা কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল গতকাল (শুক্রবার) নগরীর আগ্রাবাদ এক্সেস রোডে নগর কার্যালয়ে অনুষ্ঠিত হয়। জাগপার কেন্দ্রীয় সহ-সভাপতি ও চট্টগ্রাম মহানগর সভাপতি আবু মোজাফফর মোঃ আনাছের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মোঃ হেলালের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মহানগর সহ-সভাপতি তানিয়া আকতার রূপা, সহ-সভাপতি মুজাহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, আল আমিন, কামরুন নাহার মনি, সায়েরা খাতুন শিউলী, এমডি হারুন প্রমুখ।
দোয়া মাহফিল শেষে মোনাজাত পরিচালনা করেন মীরসরাই সুফিয়া দরবারের শাহজাদা মাওলানা করিমুল ইসলাম নিজামী। আবু মোজাফফর মোঃ আনাছ বলেন সরকারের একডজন মন্ত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ রয়েছে। সরকারি দলের নেতারা দুর্নীতি করেও পার পেয়ে যাচ্ছেন। আর বিরোধী দলের নেতাদের হয়রানী করা হচ্ছে। ক্ষমতায় টিকে থাকতে তারা জুলুম নির্যাতনের পথ বেছে নিয়েছে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এ অপশাসনের পতন ঘটাতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুর্নীতি

১ ফেব্রুয়ারি, ২০২৩
৩১ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ