Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় টেম্পোর ধাক্কায় সাইকেল আরোহী নিহত, চালক আটক

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ৬:২৪ পিএম

বগুড়ার শাজাহানপুরে সিএনজি চালিত অটোটেম্পোর ধাক্কায় আলমগীর হোসেন আলম (৫২) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আলম উপজেলার শাহনগর ব্যাপারীপাড়ার মকবুল হোসেনের পুত্র। শুক্রবার সকালে উপজেলার মাঝিড়া বাইপাস এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় অটোটেম্পো চালক মাসুদ রানাকে আটক করেছে পুলিশ। আটক অটো চালক সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার সোনামুখি গ্রামের মৃত জালাল উদ্দিনের পুত্র।
শাজাহানপুর থানার এসআই মাসুদ রানা জানান, শুক্রবার সকাল পৌনে ৮টার দিকে সিএনজি চালিত অটোটেম্পো চালক গ্যাস নিয়ে ফেরার পথে মাঝিড়া বাইপাস এলাকায় বাইসাইকেল আরোহীকে ধাক্কা দেয়। এতে আলম গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। এ সময় অটোটেম্পো চালক মাসুদ রানা রাস্তায় লাশ ফেলে রেখে পালানোর চেষ্টা করে। স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। অটোটেম্পো চালক থানায় আটক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ