Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী স্কুলছাত্রসহ নিহত ২

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ৪:০৫ পিএম

রাউজানে বাসের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। আজ ৪ঠা এপ্রিল বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের সর্তার ঘাট ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে দুই মোটর সাইকেল আরোহী নুরুন নবী রুবেল (২৮) ও স্কুল ছাত্র তারেকুল ইসলাম (১৫) নিহত হয়েছে। স্থানীয় আশরাফ হোসেন ইমন জানান রাউজান পৌর এলাকার ১নং ওয়ার্ডস্থ পশ্চিম গহিরার নিয়াজী হানিফের বাড়ীর নুরুল আমিনের পুত্র প্রবাসী নুরুন নবী রুবেল ও রুবেলের চাচাত ভাই মোহাম্মদ মহিউদ্দিনের ছেলে ইউনুছ সুফিয়া উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র মহিউদ্দিন মোটর সাইকেল যোগে হাটহাজারীর দিকে যাওয়ার পথে মাইজভান্ডার দরবার শরীফ (বাবাজান কেবলার ওরশে) আসা বাস নাম্বার চট্টগ্রাম-জ-২২৯৯ মোটর সাইকেল কে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাদেরকে উদ্ধার করে মেডিকেলে নেওয়ার পথে তার দুজনই মারা যান। এদিকে আপন চাচাত জেঠাতো ভাই মৃত্যুর সংবাদ পেয়ে সমগ্র এলাকায় চলছে শোকের মাতম। নিহত রুবেল গত কয়েকমাস আগে বাড়ীতে এসে মাত্র একমাস তিন দিন আগে সুলতানপুর ছিটিয়াপাড়া এলাকার বাসু তালুকদারের বাড়ী থেকে বিয়ে করেছিলেন। গহিরা হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আবদুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান বাসের ধাক্কায় দুই মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। তিনি জানান বাসটি আমরা আটক করেছি।



 

Show all comments
  • Mohammed Azam Khan ৪ এপ্রিল, ২০১৮, ৫:০৮ পিএম says : 0
    রাউজান-রাঙ্গামাটি রাস্তার দুপাশে পথচারী হাটার কোন খালি জায়গা নেই, বিশেষ করে সর্তার ঘাট ব্রীজ থেকে রাঙ্গামাটি পর্যন্ত ‍একমুখী রাস্তা হওয়ায় প্রায়শ সড়ক দুর্ঘটনা এবং অকালে ঝরে যায় তরতাজ প্রাণ, তাই এখনি চট্টগ্রাম সড়ক ও জনপথ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তা ভাইদের শুভদৃষ্টি দেয়া প্রয়োজন মনে করছি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ