Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় দম্পতির মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০১৮, ২:২৩ পিএম

ময়মনসিংহ শহরের বাইপাস মোড়ে তেলের লরির সঙ্গে প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে; এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।
কোতোয়ালি মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, মঙ্গলবার দিনগত রাত প্রায় ২ টার দিকে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতরা হলেন - ময়মনসিংহ শহরের কালিবাড়ি মহল্লার অভিজিৎ সিংহ রায় পল্টু (৩২) ও স্ত্রী মনিসিংহ রায় (২৪)। আহতদের একজন হলেন মহানগর ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মামুন আরিফ। এছাড়া মফিজ হোসেন ও সঞ্জীব সিংহ রায় নামে দুইজন আহত হয়েছেন।
ওসি মাহমুদুল বলেন, ময়মনসিংহ শহরগামী প্রাইভেট কারের সঙ্গে তেলের লরিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। পরে তাদের মধ্যে পল্টু ও তার স্ত্রী মারা যান।
আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে তিনি জানান।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের রিসেপশনিস্ট রাজিব হোসেন জানান, পল্টুসহ চারজনকে গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে আনা হয়। এর কিছুক্ষণ পরই পল্টু ও তার স্ত্রী মারা যান। পরে অন্য দুইজনকে ঢাকা পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ