Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাহনের শেষ যাত্রী অধ্যক্ষ আমিনুর রসুলের

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ৭:০১ পিএম

সেইফ লাইন নামের হিউম্যান হলার থেকে একে একে সব যাত্রী নেমে গেলেন। থাকলেন শুধু অধ্যক্ষ আমিনুর রসুল। সবাই গন্তব্যে যেতে পারলেও পারেননি অধ্যক্ষ। তাকে যেতে হল না ফেরার দেশে। কাভার্ড ভ্যানের ধাক্কায় প্রাণ গেল বাহনের শেষ যাত্রীর। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাইতে সোমবার ঘটে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা। নিহত আমিনুর রসুল (৪৫) মীরসরাইয়ের প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ। তার গ্রামের বাড়ি সন্দ্বীপে। পুলিশ ও স্থানীয়রা জানায়, সেইফ লাইন নামের একটি হিউম্যান হলারে যাত্রী ছিলেন তিনি। হিউম্যান হলারটি মহাসড়কের নয়দুয়ারা এলাকায় দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল। এসময় পেছন থেকে এসে একটি কাভার্ড ভ্যান সেটিকে ধাক্কা দেয়।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই একরামুল ইসলাম বলেন, গুরুতর আহত অবস্থায় অধ্যক্ষ আমিনুর রসুলকে উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ওই হিউম্যান হলারের অধিকাংশ যাত্রীই নয়দুয়ারা স্টপেজে নেমে যান। অধ্যক্ষ আমিনুর রসুল ছাড়া সেসময় আর কোনো যাত্রী ছিল না। অধ্যক্ষ আমিনুর রসুলকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার শিক্ষার্থীরা ভিড় করেন। এসময় অনেককে কান্নায় ভেঙে পড়েন। কলেজে শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ