Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে মা-ছেলে খুন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সিলেট নগরীর মিরাবাজারে মা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদেরকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। নিহত দুইজন হলেন রোকেয়া বেগম (৪০) ও রবিউল ইসলাম রোকন (১৬)। গতকাল রোববার মিরাবাজার এলাকার খাঁরপাড়ার মিতালি ১৫/এ নম্বরের সুফিয়ান আহমদের মালিকানাধীন তিনতলা বাড়ির নিচ তলা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, বাড়ির ভেতরে রোকেয়া বেগমের পাঁচ বছরের মেয়ে রাইসার কান্না ও পঁচা গন্ধ পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থলে যায়।
জানাগেছে, নিহত রোকেয়ার সিলেট শহরের জিন্দাবাজারে আল হামরা শপিং সিটিতে একটি বিউটি পার্লার রয়েছে। তার স্বামী দীর্ঘদিন ধরে প্যারালাইজড। তিনি নগরীর জল্লারপাড় এলাকায় নিজ পরিবারের সাথে থাকেন। আর ছেলে রোকন এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। নিহত রোকেয়া বেগমের ভাই জাকির হোসেন জানান- রোকেয়া বেগম, তার ছেলে রোকন ও তার শিশুকন্যা রাইসাকে নিয়ে এক বছর আগে বাসাটি ভাড়া নেন। তাদের সাথে একজন কাজের মেয়ে থাকতো। সর্বশেষ গত শুক্রবার বোনের সাথে কথা হয় জাকিরের। এরপর থেকে রোকেয়ার মোবাইল বন্ধ পাওয়া যায়।
রোববার সকালে জাকির তাদের খোঁজ নিতে খাঁরপাড়ার বাসায় এসে দরজা ভেতর থেকে বন্ধ পান। অনেকক্ষণ ডাকাডাকির পর কেউ সাড়া না দেয়ায় তিনি বাড়ির মালিককে খবর দেন। বাড়ির মালিক ঘটনা শুনে পুলিশকে খবর দিলে পুলিশ এসে বাসার ভেতর থেকে মরদেহ দুটি এবং মেয়ে রাইসাকে জীবিত উদ্ধার করে। মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন জানান, কয়েকদিন আগে এই হত্যাকান্ড ঘটে থাকতে পারে। পুলিশ ঘটনাস্থলে আছে। সিআইডিকেও আসতে বলা হয়েছে। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হবে।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ জানিয়েছেন, মিরাবাজার খাঁর পাড়ায় মা-ছেলেকে ব্যবসায়িক কিংবা পূর্ব শত্রæতার কারণে হত্যা করা হয়েছে। তাদেরকে ছুরিকাঘাতের পাশাপাশি শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি বলেন, পুলিশ এরই মধ্যে হত্যার কিছু উৎস পেয়েছে। তবে, এসব বিচার-বিশ্লেষণ করা হচ্ছে। তিনি এও জানান, উদ্ধার করা শিশুটিকেও হত্যার চেষ্টা চালানো হয়। কিন্তু, শিশুটি সে সময় অজ্ঞান হয়ে পড়ায় হত্যাকারীরা তাকে মৃত ভেবে ফেলে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ