Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

জনতা ব্যাংকের বার্ষিক সম্মেলন

| প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

জনতা ব্যাংকের বার্ষিক সম্মেলন গত রোববার সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত হয়। সম্মেলনে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, সরকারী চাকরিজীবীদের সেবার মানসসিকতা নিয়ে কাজ করতে হবে। প্রয়োজনে আমাদের মানসিকতায় পরিবর্তন আনতে হবে। অতীতের তুলনায় বর্তমানে ব্যাংকগুলোর শ্রেনীকৃত ঋণের হার কম হলেও ভবিষ্যতে এ হার আরও কমিয়ে সিঙ্গেল ডিজিটে নিয়ে আসতে হবে। এ বছর নির্বাচনী বছর হওয়া সত্তে¡ও অর্থনীতি অস্থিতিশীল হওয়ার কোন সুযোগ নেই বলে তিনি আশা প্রকাশ করেন।
অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মোঃ ইউনুসুর রহমান এবং অর্থ বিভাগের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী বিশেষ অতিথির বক্তব্য রাখেন। ব্যাংকের চেয়ারম্যান লুনা সামসুদ্দোহার সভাপতিত্বে পরিচালক মানিক চন্দ্র দে, খন্দকার সাবেরা ইসলাম, মোঃ মোফাজ্জল হোসেন, মসিহ্ মালিক চৌধুরী, এ, কে, ফজলুল আহাদ, মোহাম্মদ আবুল কাশেম, মোঃ আবদুল হক, সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুছ ছালাম আজাদ, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ও মহাব্যবস্থাপকবৃন্দসহ ঊর্ধ্বতন নির্বাহীগণ সম্মেলনে বক্তব্য রাখেন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাংক

৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ