Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

মুকসুদপুরে বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৮

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৮, ১০:৪৫ এএম

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহতদের মধ্যে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে এই দুর্ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়িয়েছে আটজনে। রোববার (১ এপ্রিল) ভোরে ঢাকা-বরিশাল মহাসড়কের গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার বরইতলায় এ দুর্ঘটনা ঘটে।
মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল পাশা বিষয়টি নিশ্চিত করেছেন।
নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন-বরগুনার হাসান মিয়া (২৫) ও বরিশালের অসীম মাঝি (৩৫)। বাকিদের পরিচয় এখনও নিশ্চিত করা যায়নি।

ওসি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বরিশালগামী সুগন্ধা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ছয় যাত্রী নিহত হন। এসময় আহত হন আরও ২৩ যাত্রী। আহত যাত্রীদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকালে আরও দুইজনের মৃত্যু হয়।



 

Show all comments
  • Sk.lokman.hossain ১ এপ্রিল, ২০১৮, ১২:৫৩ পিএম says : 0
    মুখসুদপুরে উপজেলায় যাত্রী বাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যাত্রীদের মধ্য থেকে যাহারা মারা গিয়াছেন,আল্লাহ তাআলা তাদেরকে মাফ করে দিন।তাঁদের আপন জনদেরকে ধৈর্য ধারন করার মতো শক্তি দিন।আর যাহারা আহত অবস্থায় রহিয়াছেন তাঁদেরকে আল্লাহ তাআলা তাড়াতাড়ি সুস্থ করে দিন।আমীন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ