Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় কলেজছাত্রীদের বস্তা দৌড়

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় খেলাধুলার বিভিন্ন ইভেন্টের মধ্যে আর্কষনীয় বস্তা দৌড় মাঠের দর্শক ও আগত অতিথিদের মন কাড়ে। আগত অতিথি ও মাঠের দর্শকরা ২৩টি ইভেন্টের খেলাধুলার দিনব্যাপী আয়োজন উপভোগ করলেও ওই প্রতিযোগিতায় ছাত্রীদের বস্তা দৌড় ও শিক্ষকদের ২০০ মিটার দৌড় ছিল খুবই আকর্ষনীয় একটা মুহুুর্ত।
দিনব্যাপী আয়োজনের মধ্যদিয়ে ভৈরব শহরের রফিকুল ইসলাম মহিলা কলেজের ৩১ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা বৃহস্পতিবার সকাল ৯টায় প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া। এসময় উক্ত কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিশু সংগঠক মোঃ শরীফ উদ্দিন আহমেদের সভাপতিত্বে প্রতিযোগিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ভৈরব প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি এস.এম. বাকি বিল্লাহ, কলেজ গভর্নিং বডির সদস্য অধ্যাপক মোঃ ফজলুল হক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোশারফ হোসেন আজাদ, আলহাজ্ব মাহফুজুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বার্ষিক ক্রীড়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ