Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কার্ডিফ স্কুলের বার্ষিক ক্রীড়া শেষ

প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : শেষ হলো কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। গতকাল মোহাম্মদপুরস্থ সরকারী শারীরিক শিক্ষা কলেজ মাঠে অনুষ্ঠিত এ প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাবিলন গ্রæপের পরিচালক ও স্কুলের চেয়ারম্যান এসএম এমদাদুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক জিএম নিজাম উদ্দিন, পরিচালক আনোয়ার হোসেন চৌধুরী, সাবেক ক্রিকেটার নিয়ামুর রশিদ রাহুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলের প্রিন্সিপাল আবুল বাসার।
সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হয় প্রতিযোগিতা। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক ইভেন্টের মধ্যে ছিল- চকলেট দৌড়, ব্যাঙ দৌড়, রিলে দৌড়, যেমন খুশি তেমন সাজো, স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অতিথি ও অভিভাবকদের জন্য দৌড় ও পিলো পাসিং। সাংস্কৃতিক পর্বে অনুষ্ঠিত হয় দেশীয় নাচ, গান, ফ্যাশন শোসহ বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের বিভিন্ন উপহার, ক্রেস্ট, মেডেল ও সনদপত্র দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কার্ডিফ স্কুলের বার্ষিক ক্রীড়া শেষ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ