Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে ৮৪ লাখ টাকা ব্যয়ে ৩ গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ’ শ্লো-গানকে সামনে রেখে মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ বাঁশগাড়ী উত্তর ছয়গাঁও ও জগমোহন গ্রামে শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করা হয়েছে। মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কালকিনি জোনাল অফিসের উদ্যোগে ৮৪ লক্ষ টাকা ব্যায়ে ২৪৮টি পরিবারে বিদ্যুতায়নের উদ্বোধন করেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম। গত বুধবার বিকেলে খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজ মাঠে উদ্বোধনী অনুষ্ঠান সম্পনড়ব করা হয়। এর আগে সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম প্রধান অতিথি হিসেবে খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজ ও সমিতিরহাট এ কে মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন ও প্রতিযোগিদের মাঝে পুরস্কার বিতরন করেন।
এসময় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান তৌফিকুজ্জামান শাহীন, মেয়র এনায়েত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সরদার লোকমান হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী নাসরিনসহ স্থানীয় নের্তৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উদ্বোধন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ