Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মানুষের ভুলুন্ঠিত অধিকার পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে -খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, সর্বত্র মানুষ আজ অধিকার বঞ্চিত। নির্যাতিত মানুষের আর্তচিৎকারে আকাশ-বাতাস আজ ভারাক্রান্ত। মানুষের ভুলুন্ঠিত অধিকার পুনরুদ্ধারে ইসলামী আদর্শ বাস্তাবয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে। খেলাফত তথা ইসলামী রাষ্ট্রব্যবস্থা ছাড়া মজলুম ও নির্যাতিত মানুষের মুক্তি সম্ভব নয়। ইসলামই হচ্ছে বঞ্চিত ও অসহায় মানুষের একমাত্র সহায়। আর মানুষের অধিকার আদায়ের এ আন্দোলনে ওলামায়ে কেরামকে নেতৃত্ব দিতে হবে। খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বৃহত্তর যাত্রাবাড়ী-শ্যামপুর জোন আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। গতকাল শুক্রবার সকালে রাজধানীর শনির আখড়াস্থ হাজী রহমান কমিউিনিটি সেন্টারে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উপদেষ্টা মাওলানা মোহাম্মদ ইসহাক খানের সভাপতিত্বে ও মহানগরীর প্রকাশনা সম্পাদক কাজী আরিফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য পেশ করেন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন সংগঠনের যুমহাসচিব ও ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগর। আরো বক্তব্য রাখেন মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মোহাম্মদ আবদুল জলিল, হাজী ইউনুস কওমী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুরশিদুল আলম, জামিয়া রাহমানিয়া দারুল উলুম যাত্রাবাড়ীর মুহতামিম মুফতি ওজায়ের আমীন,অধ্যাপক মাওলানা আজীজুল হক, শ্রমিক মজলিস সভাপতি হাজী নূর হোসেন ও মোঃ ফয়জুল ইসলাম।



 

Show all comments
  • গনতন্ত্র ২৪ মার্চ, ২০১৮, ৩:১৭ এএম says : 0
    জনগন বলছেন,একই পবিত্র কোরআন,একই হাদিস,একই নবীর উম্মত,তাহলে এত ভাগে বিভক্ত কেন ?? আগে একতাবদ্ধের আন্দোলন কি জরুরি নয় ????????
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানুষ

২৭ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ