Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংসদ নির্বাচন ডিসেম্বরে, ফাঁকা মাঠে গোল দিতে চাই না : স্বাস্থ্যমন্ত্রী

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন আগামী বিজয়ের মাস ডিসেম্বরে অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনের মাঠে আমরা খেলেই জিততে চাই, ফাঁকা মাঠে গোল দিতে চাই না। গতকাল সকালে স্থানীয় সরকারী কলেজ মাঠে উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, এবারের নির্বাচন হবে আমেরিকা, ব্রিটেন ও মালেশিয়ার স্টাইলে। ভোটের আগে দেশ চলবে নিরপেক্ষ নির্বাচন কমিশনের অধীনে। তারা যা বলবে, তাই হবে। প্রশাসন থাকবে নিরপেক্ষ। সুষ্ঠ, অবাধ, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে এখন থেকেই সার্বিক প্রস্তুতি নেয়া হচ্ছে। তিনি বলেন, মনোনয়ন দিবেন আমাদের দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সবার আমল নামা দেখে যোগ্য ব্যক্তিকেই মনোনয়ন দিবেন। এ জন্য দলকে ঐক্যবদ্ধ করে সবাইকে একযোগে কাজ করতে হবে। প্রতিক যেই পাক তার পক্ষেই সবাইকে কাজ করতে হবে। দেশের সার্বিক উন্নয়ন কার্মকান্ড তুলে ধরে তিনি বলেন, আগামীতে শেখ হাসিনার সরকারই জিতবে। বিএনপি-জামায়াত প্রসঙ্গে তিনি বলেন, নানা সুবিধা দেয়ার পরেও গত সংসদ নির্বাচনে না এসে চরম ভুল করেছে। তারা সে ভুলের মাসুল দিচ্ছে। আশাকরি এবারের নির্বাচনে তারা অংশ নিবে। বিএনপি-জামায়াত সারা দেশে যে সন্ত্রাস, নৈরাজ্য ও আগুন সন্ত্রাস করেছে তার জবাব সাধারণ মানুষকে আগামী সংসদ নির্বাচনে ব্যালটের মাধ্যমেই দিতে হবে। তারা জ্বালাও পোড়াও করে দেশকে পিছিয়ে দিয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে আমরা নানা উন্নয়ন কর্মকান্ড হাতে নিয়ে দেশকে উন্নয়নশীল দেশে রুপ দিতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমদের টাকা মেরে খাওয়ায় আদালত তাকে জেল দিয়েছে। আওয়ামী লীগ নয়।
উল্লাপাড়ার সংসদ সদস্য তানভীর ইমামের সভাপতিত্বে ওই জনসভায় আরো বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এম.পি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এম.পি, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মেরিনা জাহান কবিতা, নুরুল ইসলাম ঠান্ডু, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাস, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সদর আসনের এমপি অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না, সংরক্ষিত মহিলা আসনের এমপি সেলিনা বেগম স্বপ্না প্রমুখ।



 

Show all comments
  • গনতন্ত্র ২৪ মার্চ, ২০১৮, ১:১৭ এএম says : 0
    জনগন বলছেন, “ মশা মারার ক্ষমতা নাই, র্নিবাচনের করে বরাই ৷”
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় সংসদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ