Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে মাদক বিক্রেতা রাসেলকে কারাগারে প্রেরণ

| প্রকাশের সময় : ২১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : নোয়াখালী কোম্পানীগঞ্জ উপজেলার মাদক সম্রাট হাসান ইমাম রাসেল কে নোয়াখালী কারাগারে প্রেরণ করেন নোয়াখালীর চীফ জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।
আদালত সূত্রে জানা গেছে, গত ২৮ জানুয়ারী সন্ধ্যা ৭টায় নোয়াখালীর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রোকনুজ্জামান খানের নেতৃত্বে টাক্সফোর্স বসুরহাট প্রধান সিরাজ ভবনের দ্বিতীয় তলায় অভিযান চালায়। ট্রাস্কফোর্সের উপস্থিতি টের পেয়ে মাদক সম্রাট রাসেল পালিয়ে যায়। টাস্কফোর্স তার কক্ষ থেকে বিপুল পরিমান ফেন্সিডিল উদ্ধার করে। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯ (১) এর ৩ (ক) ধারায় নোয়াখালী মাদক দ্রব্যের উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান বাদী হয়ে হাসান ইমাম রাসেল কে আসামী করে কোম্পানীগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে। আসামী মঙ্গলবার দুপুরে নোয়াখালী চীফ জুড়িশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। তার গ্রেফতারে কোম্পানীগঞ্জে মিষ্টি বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২
২২ ফেব্রুয়ারি, ২০২২
১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ