Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাঁশখালীতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ৫

| প্রকাশের সময় : ২০ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদে গতকাল (সোমবার) দুই গ্রæপের সংঘর্ষে একজন নিহত এবং পাঁচজন আহত হয়েছে। আধিপত্য বিস্তারের জের ধরে সকালে দুই পক্ষের এ সংঘর্ষে একাধিক বন্দুক ব্যবহার হয়েছে বলে পুলিশ জানিয়েছে। নিহতের নাম মোঃ লেদু মিয়া (৫০)। বাঁশখালী থানার ওসি মোঃ সালাউদ্দিন রাতে ইনকিলাবকে জানান, ওই এলাকার ফিরোজ মেম্বার ও বাবুল ডাকাত গ্রæপের মধ্যে এ সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষ গুলিবর্ষণ করে। গুলি ও দায়ের কোপে বেশ কয়েকজন আহত হয়। তাদের মধ্যে হাসপাতালে নেয়ার পর লেদু মিয়াকে মৃত ঘোষণা করা হয়। লেদু মিয়া ফিরোজ মেম্বারের অনুসারী।
ঘটনার পর থেকে সেখানে পুলিশ অভিযান শুরু করেছে বলে জানান তিনি। স্থানীয়রা জানায়, ১৯৬৯ সাল থেকে ওই এলাকায় এ সংঘাত চলে আসছে। বিকেলে সেখান থেকে শাহ আলম ও শোয়েব নামে দুইজনকে আটক করে পুলিশ। আহত আব্দুল আজিজ ও মীর আহমদ নামে দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ