Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নরসিংদীর অবৈধ রেলবাজারে কসাইর ছুরিকাঘাতে মাছ ব্যবসায়ী আহত

শিশু নির্যাতনের প্রতিবাদ করায়

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সরকার আদম আলী, নরসিংদী থেকে : তিতাস নামে একটি টোকাই শিশুকে মারধোর করার প্রতিবাদ করায় সাগর চৌধুরী নামে এক কসাই, দীপ্ত দাস (১৯) নামে এক মাছ ব্যবসায়ীকে মারাত্মকভাবে ছুরিকাঘাত করেছে। গতকাল শনিবার বিকেলে নরসিংদী রেলষ্টেশনের পশ্চিম সংলগ্ন একটি অবৈধ রেল বাজারে এই ঘটনাটি সংঘটিত হয়েছে।
জানা গেছে, একই রেল বাজারে সেন্টু দাস নামে এক মাছ ব্যবসায়ীর দোকানে তিতাস নামে একটি টোকাই শিশু কাজ করে জীবিকা নির্বাহ করে। শনিবার বিকেলে টোকাই শিশু তিতাস খেলাচ্ছলে একটি ছোট পাটকেল নিক্ষেপ করলে তা কসাই সাগর চৌধুরীর দোকানে গিয়ে পড়ে। এতে কসাই সাগর চৌধুরী উত্তেজিত হয়ে তিতাসকে ধরে নিয়ে মারধোর করতে থাকে। এই সময় মাছ ব্যবসায়ী দীপ্ত দাস এই শিশু নির্যাতনের প্রতিবাদ করলে কসাই সাগর তার উপর ক্ষিপ্ত হয়। এক পর্যায়ে সে তার ভাই বাদল ও সুজনকে ডেকে এনে তাদেরকে নিয়ে মাছ ব্যবসায়ী দীপ্ত দাসকে আটক করে। কথা কাটাকাটির এক পর্যায়ে কসাই সাগর চৌধুরী তার হাতের গরুর জবাই করার ছুরি দিয়ে মাছ ব্যবসায়ী দীপ্ত দাসকে উপর্যুপরী আঘাত করতে থাকে। এই সময় দীপ্ত দাস হাত দিয়ে ছুরির আঘাত ঠেকাতে গেলে তার হাতের রগ কেটে যায়। এরপর আরো কয়েকটি ছুরিকাঘাত তার শরীরের পিছনের অংশে লেগে মারাত্মক রক্তাক্ত জখম হয়। এতে দীপ্ত দাস চিৎকার করতে থাকলে কসাই সাগর চৌধুরী ও তার ভাই বাদল ও সুজন দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে আশেপাশের লোকজন মারাত্মক আহত অবস্থায় দীপ্ত দাসকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতাল ও পরে সেখান থেকে সংকটাপন্ন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। এই ঘটনার পর অবৈধ রেল বাজারের ব্যবসায়ী ও এবং ক্রেতা সাধারণের মধ্যে ব্যাপক আতংকের সৃষ্টি হয়। এ ব্যাপারে দীপ্ত দাসের চাচা সেন্টু দাস বাদী হয়ে কসাই সাগর চৌধূরী, বাদল ও সুজনকে আসামী করে মামলা দায়ের করার প্রস্তুতি নিয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী

২২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ