Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেইমারের পর লুইসও!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৮, ১২:০০ এএম | আপডেট : ১০:১৪ পিএম, ১৭ মার্চ, ২০১৮

পায়ের ইনজুরিতে এখন অবসর সময় কাটাচ্ছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। আসন্ন রাশিয়া বিশ্বকাপের আগে যা ফুটবলপাগল জাতি ব্রাজিলিয়ানদের ফেলে দিয়েছে দুশ্চিন্তায়। এরই মাঝে তাদের শুনতে হল আরো এক দুঃসংবাদ। এবার পা ভেঙ্গেছেন দলের আরেক গুরুত্বপূর্ণ সদস্য ফিলিপ লুইস।
গত বৃহস্পতিবার ইউরোপা লিগের শেষ ষোলোর লড়াইয়ে লোকোমোটিভ মস্কোর বিপক্ষে ম্যাচে পায়ে মারাত্মক আঘাত পান অ্যাথলেটিকো মাদ্রিদ ও ব্রাজিলের ডিফেন্ডার ফিলিপ লুইস। যে কারেণ ম্যাচের ৬২ মিনিটে মাঠ ত্যাগ করেন তিনি। পরের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায়, বড় ধরনের ইনজুরিতে পড়েছেন লুইস। পা ভেঙ্গে গেছে তার।
অ্যাটলেটিকো মাদ্রিদের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, ‘ম্যাচের দ্বিতীয়ার্ধে প্রতিপক্ষের খেলোয়াড়ের লাথিতে বাঁ-পায়ের ফিবুলা ভেঙ্গে গেছে লুইসের। ফলে চলতি মৌসুমে আর না খেলার সম্ভাবনা তার।’ ডাক্তারের ভাষ্যমতে কমপক্ষে দুই মাস মাঠের বাইরে থাকতে হবে লুইসকে। এ ম্যাচে ৫-১ গোলে জয় পায় অ্যাথলেটিকো।
ফলে রাশিয়া বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়লেন লুইস। তবে চলতি মাসে রাশিয়া ও জার্মানির বিপক্ষে ব্রাজিলের প্রীতি ম্যাচে যে খেলতে পারবেন না তা একরকম নিশ্চিত। তবে আসন্ন বিশ্বকাপের আগে সুস্থ হতে পারলে তার খেলার সম্ভাবনা তৈরি হবে।
এদিকে, পায়ের পাতার চোটে তিন মাসের জন্য মাঠের বাইরে ব্রাজিলের অধিনায়ক ও সেরা তারকা নেইমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেইমার

১৯ এপ্রিল, ২০১৮
১৮ মার্চ, ২০১৮

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ