Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাতিজার আঘাতে চাচার মৃত্যু

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : জমি-জমা বিরোধের জের ধরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু হয়েছে, এসময় আহত হয়েছে আরো দুই জন। ঘটনাটি ঘটেছে ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের গদারধর গ্রামে। মধুখালী থানার ওসি মিজানুর রহমান জানান, শুক্রবার সকালে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে রায়পুর ইউনিয়নের গদারধর গ্রামে রমজান ফকিরের ছেলে হাফিজ ফকির ও মফিজ ফকিরের সাথে কথা কাটা-কাটি এক পর্যায়ে চাচা আব্দুল ফকির (৫৫)কে ছুরি দিয়ে কুপালে সে গুরুত্ব আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তিনি আরো বলেন, এই ঘটনায় অভিযুক্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।
মধুখালীর রায়পুর ইউপির চেয়ারম্যান আব্দুল মোতালেব মৃধা জানান, ওই পরিবারের মধ্যে দীর্র্ঘ দিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ ছিলো। এই বিষয় নিয়ে সকালে চাচা আব্দুল ফকিরের সঙ্গে ভাতিজা হাফিজ ও মফিজের বাগবিতান্ড হয়। পরে চাচা ভাতিজার মধ্যে মারা মারি হয়। তখন আহত হয় আক্কাস ফকির ও তার স্ত্রী খাদেজা বেগম। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আঘাত

২৮ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ