Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুন, ২০২২, ৩:৪৪ পিএম

বরগুনার পাথরঘাটা উপজেলার হাতেমপুর গ্রামের ছেলে নেপালের লাঠির আঘাতে নিরঞ্জন শীল ৭০ মারা যায়. আজ ৭জুন মঙ্গলবার দুপুর একটায় এই ঘটনা ঘটে তার নিজ বাড়ীতে
পারিবারিক সূত্রে জানা যায় ছেলে নেপাল কে বিয়ে করিয়ে না দেওয়ায় বাবার প্রতি ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির একপর্যায়ে চেয়ারের পায়া দিয়ে সকালে বাবা নিরঞ্জন শীলের মাথায় আঘাত করে সাথে সাথেই নিরঞ্জন বেহুশ হয়ে যায় তাকে চিকিৎসা দেওয়ার জন্য পাথরঘাটা হাসপাতালে নেওয়া হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলে রেফার করা হয় পথিমধ্যে তিনি মারা যায় এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি আবুল বাশার জানান. নেপালের বোন হাসি থানায় এসে জানায় তার বাবাকে তার ভাই নেপাল হত্যা করেছে তাৎক্ষণিক ভাবেই আমরা ঘটনাস্থলে ছুটে যাই এবং সেখান থেকে অভিযুক্ত নেপাল২২ কে গ্রেফতার করি এবং অপর আসামি ফুফাতো ভগ্নিপতি লিটন২৪ কেও গ্রেপ্তার করতে সক্ষম হই২৪ এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাঠির আঘাতে নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ