Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ডাক্তারের ভুল অপারেশনে রোগীর মৃত্যুর অভিযোগ

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা: ঠাকুরগাঁও আমাদের হাসপাতালে ডাঃ জিন্নাত পারভিন নামে এক গাইনি ডাক্তারের ভুল অপারেশনে প্রসুতি রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
রোগির স্বজনরা জানান, অপারেশনের জন্য বুধবার ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসষ্ট্যান্ড এলাকার আমাদের হাসপাতালে ভর্তি হয় শহরের আনসার পাড়ার আলবার্ট কিন্ডুর স্ত্রী আদিবাসি রুলিতা। দুপুরে সিজার অপারেশন করেন গাইনী ডাক্তার জিন্নাত পারভিন। অপারেশনের সময় অতিরিক্ত রক্ত ক্ষরণ হলে হাসপাতাল কর্তৃপক্ষ ৬ ব্যাগ রক্ত দেন রোগীকে। তারপর রোগীর অবস্থার অবনতি হলে সন্ধ্যায় রোগীকে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। পরে দিনাজপুর মেডিক্যাল হাসপাতালে নেয়ার পথে রোগী মারা যায় বলে দিনাজপুর মেঃ কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে আজ বৃহস্পতিবার লাশ পরিবারের স্বজনরা বাসায় নিয়ে আসেন।
এ বিষয়ে দিনাজপুর কোতোয়ালী থানার এস আই নুজেরা আক্তার জানান, রোগী রাস্তায় মারা গেছেন আমরা নিশ্চিত হয়েছি। প্রতিবেদনও সেভাবে জমা দেয়া হয়েছে। আমাদের হাসপাতালের পরিচালক কামরুজ্জামান সত্যতা স্বীকার করে তিনি জানান, আমরা ৬ ব্যাগ রক্ত জোগাড় করে দিয়েছি তাতেও উন্নতি না হলে দিনাজপুর মেডিক্যাল কলেজে স্থানান্তর করি। এতে আমাদের কোন দোষ ছিল না। এ বিষয়ে ডাঃ জিন্নাত পারভিন জানান অপারেশনে আমার কোন ভুল ছিল না। রোগী মারা গেছে অন্য কোন কারনে। সদর থানার ওসি আব্দুল লতিফ জানান, পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হলে বিষয়টি তদন্ত করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ