Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ডোমারে অগ্নিকান্ডে ২০টি ঘর পুড়ে ছাই

| প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

নীলফামারী সংবাদদাতা : নীলফামারীর ডোমারে এক ভয়াবহ অগ্নিকান্ডে সাতটি পরিবার সবকিছু তুড়ে ছাঁই হয়ে গেছে। এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে, গতকাল ভোর রাতে ডোমার মৌজা পাঙ্গা গ্রামের জলদানপাড়া এলাকায়। জানা যায়, গতকাল ভোর রাতে ওই এলাকার মাহাদ্দিনের ছেলে মোকছেদ আলীর বাড়ির পল্লী বিদুতের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তেই তা চারিদিকে ছড়িয়ে পড়ে। এতে সাতটি পরিবারের ২০টি ঘর, ঘরে রক্ষিত নগদ টাকা, আসবাবপত্র, গরু, ছাগল, হাস, মুরগিসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। ক্ষয়ক্ষতির পরিমাণ প্রায় ৩০ লাখ টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। খবর পেয়ে ডোমার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
ডিমলায় ৬ জুয়াড়ি গ্রেফতার
নীলফামারীর ডিমলায় জুয়া খেলার সময় ৬ জনকে গ্রেফতার করেছে ডিমলা থানা পুলিশ। বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সদরের কাউসা বাজার এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো- দক্ষিণ তীতপাড়া গ্রামের মিজানুর রহমান (৩০), বাবুরহাট গ্রামের রবিউল ইসলাম রুবেল (২৮), জাহিদ (২৬), শিমুল (৩৫), রফিকুল (৩৫) ও আমিনুর রহমান (২৮)। ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন জানান, গ্রেফতারকৃতদের গতকাল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ