Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিতে হবে -আল্লামা নূর হোছাইন কাসেমী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৮, ৫:৪০ পিএম

জমিয়তে উলামায়ে ইসলামের বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমী বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন দিতে হবে। তিনি বলেন, যুব সমাজকে মাদক ও সন্ত্রাস মুক্ত রেখে চরিত্রবান করে সঠিক মানুষে পরিণত করা। তিনি জেরুজালেমকে ফিলিস্তিনের রাজধানী স্বীকৃতি প্রদান এবং পূর্ণ অধিকার দিয়ে রোহিঙ্গাদের ফেরত দেওয়ার দাবি করে কাঠমান্ডুতে মুসলমানদের নির্যাতনের সুষ্ঠু তদন্ত করে বিচারের দাবি জানান। তিনি বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে যুব জমিয়তের উদ্যোগে আয়োজিত জাতীয় যুব সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, মাওলানা শারফুদ্দীন ইয়াহইয়ার সভাপতিত্বে ও গোলাম মাওলার পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহ-সভাপতি মাওলানা জহিরুল হক ভূঁইয়া, মাওলানা জুনাইদ আল হাবিব, যুগ্ম মহাসচিব মাওলানা এডভোকেট শাহীনুর পাশা চৌধুরী, মাওলানা তাফাজ্জুল হক আজিজ, মাওলানা ওবায়দুল্লাহ্ ফারুক, মাওলানা শুয়াইব আহমেদ, ইউকে জমিয়ত নেতা মাওলানা নূরে আলম হামিদী, মাসিক মদিনার সম্পাদক ড. মাওলানা আহমাদ বদরুদ্দীন খান, মাওলানা আখতারুজ্জামান তালুকদার, মাওলানা জিয়াউল হক কাসেমী, মুফতী জাবের কাসেমী, রুহুল আমিন নগরী, ইসহাক কামাল।
মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী বলেন, ইসলামের কোন বিষয়ে বিতর্কের নামে বিভক্তির দিকে যাওয়া যাবে না। ইসলামের উপর কোন আঘাত আসলে যুব জমিয়তকে রাজপথে ঝাঁপিয়ে পড়তে হবে। তিনি বলেন, পাঠ্যসূচী নিয়ে এখনো চক্রান্ত চলছে। কঠিন এই চক্রান্ত প্রতিহত করতে রাজপথে নামার প্রস্তুতি রাখতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তত্ত্বাবধায়ক সরকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ