Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জ ও গৌরীপুরে দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহ ব্যুরো সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৮, ১০:৫৮ এএম

ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে অল্প দূরত্বে পৃথক সড়ক দুর্ঘটনায় এক পথচারী ও সিএনজি চালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ সীমান্ত এলাকায় বুধবার রাতে মাইক্রোবাস চাপায় পথচারী ও ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে হতাহতের ওই ঘটনা ঘটে।
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস জানায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহা-সড়কের গৌরীপুরের রাগপোলপুর ইউনিয়নের শিবপুর এলাকায় বুধবার রাত ৭ টার দিকে ঈশ‌্বরগঞ্জ গামী একটি মাইক্রোবাস সুরুজ মিয়া (৪৫) নামে এক পথচারীকে চাপা দেয়। তিনি রামগোপালপুরের বাসাবন গ্রামের মৃত আসন আলীর ছেলে।

এদিকে রাত ১০ টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহা-সড়কের রহমতগঞ্জ নামক স্থানে সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ময়মনসিংহগামী সিএনজি চালিত অটোরিকশার সাথে কিশোরগঞ্জ গামী ট্রাকের সংঘর্ষে গুরুতর আহত হয় অজ্ঞাত পরিচয় (২২) এক যুবক। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা আহত যুবককে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. মাহফুজুর রহমান বলেন, মাইক্রোবাস চাপায় পথচারী ও ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই জনের মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ