Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

তিতাস গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

অবৈধভাবে গ্যাস ব্যবহার-গ্যাস কারচুপি রোধকল্পে কোম্পানির বিশেষ পরিদর্শন-সংযোগ বিচ্ছিন্নকরণ কার্যক্রমের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মোবাইল কোর্টের মাধ্যমে অবৈধ লাইন অপসারণ-সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হচ্ছে। অভিযানসমূহের মধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে গাজীপুর এলাকায় গত ২৮ ফেব্রুয়ারি মেসার্স ভার্গো ফার্মা লি.-এর গ্যাস সংযোগ স্থায়ীভাবে বিচ্ছিন্ন করা হয় এবং ১ লাখ টাকা জরিমানা করেন। গত ১৯ ফেব্রুয়ারি মিরপুর দুয়ারি পাড়ায় মেসার্স ফুড কর্ণার এন্ড রেস্টুরেন্ট ও মেসার্স খান হোটেলের গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
বিভাগীয় ভিজিল্যান্স টীম কর্তৃক অনুমোদন অতিরিক্ত লোড ব্যবহার করায় ২ ও ১৪ ফেব্রুয়ারি গাজীপুরের ভগরা ও ভবানীপুরে প্যানোরম এ্যাপারেল লি. ও ইভিটেক্স এ্যাপারেল লি., ৬ ফেব্রুয়ারি ডেমরায় মেসার্স পান্ডা এন্ড পান্ডা মশার কয়েল ও মেসার্স নিউ স্টার এ্যাফ্রেসিভ, ১২ ফেব্রুয়ারি জুরাইনে মেসার্স বোরহান হোটেল ও ফতুল্লায় মেসার্স জি এস গার্মেন্টস, ১৩ ফেব্রুয়ারি গাজীপুরের কোনাবাড়ী এলাকায় মেসার্স লাকি ফিড্স লি.(ক্যাপটিভ পাওয়ার), পশ্চিম জুরাইনে মেসার্স দয়াল বাবা ফাস্ট ফুড, পাড় গেন্ডারিয়ায় মেসার্স বেবী ফুডস ও পূর্ব জুরাইনে মেসার্স রুমা ডাইং এন্ড প্রিন্টিং, ফতুল্লায় প্রিতম ফ্যাশান, ১৫ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের বন্দর এলাকায় মেসার্স জামাল উদ্দিন টেক্সটাইলস (প্রা.) লি., ২৫ ফেব্রুয়ারি নরসিংদী এলাকায় মেসার্স সান ফ্লাওয়ার টেক্সটাইল মিলস-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং মেসার্স লাকি ফিডস্ লি.-কে ৮৩,২০৭/- টাকা জরিমানা করা হয়। হাউজ লাইনে বুস্টার ব্যবহার করায় কোনাবাড়ী এলাকায় ১৩ ফেব্রুয়ারি মেসার্স তানহা নিটিং ইন্ডা.লি. (ক্যাপটিভ পাওয়ার) ও ১৮ ফেব্রুয়ারি মেসার্স সাজু টেক্সটাইল লি.-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অবৈধভাবে গ্যাস ব্যবহার করায় সোনারগাঁও এলাকায় ২৮ ফেব্রæয়ারি মেসার্স এইচ আর স্পিনিং-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
বিভাগীয় টীম কর্তৃক বকেয়ার কারণে ৫ ফেব্রুয়ারি মানিকঞ্জের সাটুরিয়া এলাকায় মেসার্স গুলজার মেটাল ইন্ডাট্রিজ, ১৩ ফেব্রুয়ারি ফতুল্লায় মেসার্স বে-ক্রিয়েশন, ২২ ফেব্রুয়ারি বন্দর এলাকায় মেসার্স সুরুজ মিয়া স্পিনিং মিলস্ লি.(ক্যাপটিভ পাওয়ার), ২৫ ও ২৬ ফেব্রæয়ারি কাশিমপুর ও কালিয়াকৈরে মেসার্স থ্রি স্টার বেকারী এন্ড কনফেকশনারী ও মেসার্স রাজীব মিষ্টান্ন ভান্ডার, ২৮ ফেব্রুয়ারি কোনাবাড়ী এলাকায় মেসার্স রেক্স এগ্রো ইন্ডা: লি. ও ফতুল্লায় ফেমাস স্টিল লি., ২০ ফেব্রুয়ারি আশুলিয়া এলাকায় কাতার নীটওয়্যার ও জিনিয়াস ফ্যাশন, ২৪, ২৭ ও ২৮ ফেব্রুয়ারি সাভার এলাকায় জুভিয়ান সোয়েটার, এস এন এক্সসোরিজ ও রোমানা সুজ ইন্ডাস্ট্রিজ -এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। তাছাড়া, ২৮ ফেব্রুয়ারি মেসার্স টাঙ্গাইল সিএনজি রিফুয়েলিং স্টেশন লি. ও ক্যাপটিভ পাওয়ার-এর গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। -বিজ্ঞপ্তি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবৈধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ