Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

হাতিয়ায় অগ্নিকান্ডে ২৩ দোকান পুড়ে ছাই

৩ কোটি টাকা মালামালের ক্ষয়ক্ষতি

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

হাতিয়া (নোয়াখালী) উপজেলা সংবাদদাতাঃ হাতিয়া উপজেলা পরিষদ ভবনের সামনে স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন গত শনিবার গভীর রাতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ২৩ দোকান সম্পূর্ন পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডে প্রায় দুই কোটি টাকার সম্পদ নষ্ট হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত শনিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে আগুনের সূত্রপাত ঘটে। মূহূর্তের মধ্যে স্বাস্থ্য কমপ্লেক্সের গেইট লাগোয়া খালের উপর গড়ে উঠা মার্কেট সদৃশ ২৩ টি দোকান অগ্নি রুপে পরিনত হয়।
পুড়ে যাওয়া দোকানের মধ্যে রোম্মান ফার্মেসী ও রুপক ফার্মেসী সহ ২টি মেডিসিনের দোকান, ফটোস্ট্যাট ও ষ্টেশনারী, মুদি, সেলুন, হোটেল, চা-দোকান, বিকাশ এজেন্ট ও ফলের দোকান সহ সর্বমোট আনুমানিক ৩কোটি টাকা মালামালের ক্ষয়ক্ষতি হয়। ২৩ টি দোকানে অগ্নিকান্ডের ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার খন্দকার মোঃ রিজাউল করিম জানান, প্রাথমিক ভাবে আমরা পুড়ে যাওয়া ২৩ দোকান মালিককে সনাক্ত করেছি। তাদের তথ্য মোতাবেক আমরা ক্ষয়ক্ষতির পূর্ণ বিবরণ পরে জানাতে পারব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ