Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মহাসচিবকে ধরেও গ্রেফতার এড়াতে পারলেন না ছাত্রদল উত্তরের সভাপতি রাজ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৮, ৩:২৫ পিএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধরেও গ্রেফতার এড়াতে পারলেন না ছাত্রদল উত্তরের সভাপতি মিজানুর রহমান রাজ। বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার মুক্তির দাবিতে আজ প্রেসক্লাবের দলটির অবস্থান কর্মসূচিতে এ ঘটনা ঘটে। পুলিশ তাকে আটক করেছে।

কর্মসূচি চলাকালে বিএনপির ভাইস চেয়ারম্যান এ জেড এম জাহিদ হোসেনের বক্তব্য শেষ হওয়ার পর মিজানুর রহমানকে প্রথম দফায় ধরার জন্য চেষ্টা করে পুলিশ। এ সময় তাকে ছাড়িয়ে নেয়ার চেষ্টা করেন বিএনপির নেতা-কর্মীরা। পরে প্রেসক্লাবের সামনে অবস্থানরত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সব সদস্য একযোগে তাকে ধরার চেষ্টা চালান। এ সময় মিজানুর রহমান জড়িয়ে ধরেন মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। কিন্তু তাতেও রেহাই পাওয়া যায়নি। পুলিশ তাকে ধরে নিয়ে যান।

পূর্বঘোষণা অনুযায়ী আজ সারা দেশে অবস্থান কর্মসূচি পালনের অংশ হিসেবে সকাল থেকে জাতীয় প্রেসক্লাবের সামনে জড়ো হন নেতাকর্মীরা। দুপুর পৌনে ১২টার দিকে পুলিশ প্রেসক্লাবের সামনে অবস্থানরত দলের নেতা-কর্মীদের ওপর লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

অবস্থান কর্মসূচিতে অংশ নিতে জাতীয় প্রেসক্লাবের সামনে উপস্থিত হয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ব্যারিস্টার মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুন।



 

Show all comments
  • kazi Nurul Islam ৮ মার্চ, ২০১৮, ৯:৫৮ এএম says : 0
    Politicians der r kono kaj nai, desha drobbo mullo barca abar gas baranor kotha shuntaci othocho a nea kono kormoshuci nai .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রদল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ