Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুতোষ গোয়ারিকারের চলচ্চিত্রে কারিনা কাপুর খান

| প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

দীর্ঘ বিরতির পর কারিনা কাপুর খানকে আবার পর্দায় দেখা যাবে। অন্তঃসত্ত্বা হওয়া আর ২০১৬’র ডিসেম্বরে ছেলের মা হবার পর তিনি কাজে ফেরেন। আর তারপরই তিনি ‘বিরে দি ওয়েডিং’ চলচ্চিত্রের কাজ শুরু করেন। মাস কয়েক পর তাকে এই ফিল্মটিতে দেখা যাবে। আর তার আগেই তিনি আরেকটি চলচ্চিত্রে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।
কয়েকটি সূত্র তেকে জানা গেছে কারিনা তার বিরতির সময়টাতে বেশ কয়েকজন নির্মাতার কাছ থেকে কাজের অফার পাচ্ছিলেন কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়াতে তিনি কাউকে সায় দেননি। শেষ পর্যন্ত আশুতোষ গোয়ারিকারকে তিনি কথা দিলেন। গোয়ারিকার মারাঠি সুপারহিট ফিল্ম ‘আপলা মানুষ’ রিমেক করবেন।
মারাঠি ‘আপলা মানুষ; ফিল্মটিতে প্রধান কয়েকটি ভূমিকায় অভিনয় করেছিলেন নানা পাটেকর, ইরাবতী হর্ষে এবং সুমিত রাঘবন; চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন অজয় দেবগন। সূত্র জানিয়েছে চলচ্চিত্রটির কাহিনী কারিনার খুব মনে ধরেছে। এ নিয়ে তিনি বেশ কয়েকবার গোয়ারিকারের সঙ্গে বৈঠক করেছেন।
শশাঙ্ক ঘোষ পরিচালিত ‘বিরে দি ওয়েডিং মুক্তি পাবে আসছে জুনের ১ তারিখে। কারিনা ছাড়া এতে অভিনয় করেছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর, শিখা তালসানিয়া এবং ‘পার্মানেন্ট রুমমেট’ ওয়েব সিরিজখ্যাত সুমিত ব্যাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ