Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রায়পুরায় হত্যাকান্ডের শিকার পিচ্চি কামাল

| প্রকাশের সময় : ৩ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : পুলিশের ভয়ে দীর্ঘদিন পলায়নরত অবস্থায় বীভৎস হত্যাকান্ডের শিকার হয়েছে কামাল ওরফে পিচ্ছি কামাল(৩৫) নামে এক ভয়ংকর সন্ত্রাসী। গত বৃহস্পতিবার রাতে রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের আগানগর খেয়াঘাটে এই নৃশংস হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে। পুলিশ বলেছে, পিচ্ছি কামাল গণপিটুনীতে নিহত হয়েছে । পক্ষান্তরে তার পরিবারের লোকজন জানিয়েছে, প্রতিপক্ষের লোকেরা তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।
জানা গেছে, একই উপজেলার বালুয়াকান্দি কান্দাপাড়া গ্রামের জামাল হোসেনের পুত্র কামাল একজন ডাকাত ছিল। তার বিরুদ্ধে রায়পুরা ও নরসিংদী থানায় বেশ কয়েকটি ডাকাতির মামলা ও গ্রেফতারী পরোয়ানা রয়েছে। এই সব পরোয়ানা তামিল করতে গিয়েই পুলিশের সাথে তার দলের লোকদের মাধ্যমে প্রথমে পরোক্ষ ও পরে প্রত্যক্ষ পরিচয় ঘটে। এই অবস্থায় কিছু সংখ্যক পুলিশ পরিচয়ধারী প্রায়ই তাকে গ্রেফতার করতে গেলে কামাল তাদেরকে টাকা দিয়ে বিদায় করে দিত। এইভাবে পুলিশ পরিচয়ধারীরা ঘনঘন তার নিকট থেকে ঘন ঘন টাকা আনতে গেলে বছরখানেক পূর্বে তাদের সাথে কামালের সংঘর্ষ ঘটে। এই ঘটনা জানাজানি হবার পর পুলিশ পরিচয়ধারীরা তার বাড়িঘর ভাঙচুর ও লুটতরাজ করে। এই ঘটনার কিছুদিন পর হাবু নামে তার ছোট ভাইকে মারাত্মকভাবে পিটিয়ে আহত করে। এই অবস্থায় কামালের পিতা ও মাতা বালুয়াকান্দি থেকে বাড়িঘর বিক্রি করে চলে যায়। গত বৃহস্পতিবার রাতে একই উপজেলার আগানগর-বটতলী খেয়াঘাটে কে বা কারা তাকে এলোপাতারী কুপিয়ে ও টেটাবিদ্ধ করে হত্যা করে।খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ কামালের লাশ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
এব্যাপারে রায়পুরা থানার ওসি সাংবাদিকদের জানিয়েছেন, ডাকাতির ভয়ে আগানগর গ্রামের লোকজন রাত জেগে পাহাড়া দেয়। গত বৃহস্পতিবার রাত ১২টার দিকে একদল ডাকাত গ্রামে প্রবেশের সময় আগানগর খেয়াঘাটে পাহাড়াদাররা তাদেরকে ধাওয়া করে। এসময় পিচ্ছি কামালকে ধরে গণপিটুনি দেয় গ্রামবাসী। গ্রামবাসীর ধারালো অস্ত্র, টেঁটা ও লাঠির আঘাতে ঘটনাস্থলেই পিচ্ছি কামালের মৃত্যু ঘটে। তবে নিহতের ছোট ভাই হানিফ মিয়া অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের বলেছে, ডিশ ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন পরিকল্পিতভাবে আমার ভাইকে কুপিয়ে হত্যা করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যাকান্ড

৯ ডিসেম্বর, ২০২১
৩ ডিসেম্বর, ২০২১
১৪ অক্টোবর, ২০২১
২৭ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ