Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিরাজগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ২

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১০:৩৫ এএম

সিরাজগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা দিয়ে অপর ট্রাকের হেলপারসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় ট্রাকটির চালক আহত হয়েছেন। শুক্রবার (২ মার্চ) ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কের কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়া জেলার কাহালু থানার উলত্ত গ্রামের আনিছার রহমানের ছেলে গোলাম মোস্তফা (২৫) ও একই থানার শিকড় গ্রামের মৃত আবেদ আলীল ছেলে এখলাস (৪২)। আহত চালক বক্কর আলী (৩০) একই থানার উলত্ত গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।
বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) বেনু রায় জানান, ভোরে কোনাবাড়ি শহিদুল বুলবুল কলেজের সামনে একটি ট্রাক মহাসড়কের পেছনে দাঁড়ানো অবস্থায় ছিল। এসময় সিরাজগঞ্জ থেকে বগুড়াগামী অপর একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোস্তফা ও এখলাস মারা যান। এসময় আহত হন চালক বক্কর আলী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ