Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাইলস্টোন কলেজের আরেক সাফল্য

| প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

ঢাকা জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ডিজিটাল উদ্ভাবনী মেলাÑ২০১৮’তে নিজেদের কৃতিত্ব তুলে ধরেছে মাইলস্টোন কলেজ। গত ২৬ থেকে ২৮ ফেব্রæয়ারি তিনদিনব্যাপী আজিমপুর সরকারি গার্লস স্কুল অ্যান্ড কলেজে অনুষ্ঠিত মেলায় শ্রেণি ভিত্তিক দুটি গ্রæপে মাইলস্টোন কলেজ থেকে ৯ শিক্ষার্থী অংশগ্রহণ করে। উভয় গ্রæপেই মাইলস্টোন কলেজ ‘আমার চোখে ডিজিটাল বাংলাদেশ’ বিষয়ক উপস্থাপনায় দ্বিতীয় স্থান অধিকার করে। ডিজিটাল উদ্ভাবনী মেলাÑ২০১৮’তে অংশগ্রহণ ও পুরস্কার অর্জন করায় মাইলস্টোন কলেজের কৃতি ছাত্রদের প্রতি অভিনন্দন জ্ঞাপন করেছেন মাইলস্টোন কলেজের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা কর্নেল নুরন্ নবী (অব.), অধ্যক্ষ প্রফেসর মো. সহিদুল ইসলাম, প্রশাসনিক অধ্যক্ষ লে. কর্নেল এম. কামালউদ্দিন ভূঁইয়া (অব.) এবং প্রশাসনিক পরিচালক মো. মাসুদ আলম।
মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার এম বজলুল করিম চৌধুরী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ সালাহ উদ্দিন। -বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাইলস্টোন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ