Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মৌকারা দরবারের মাহফিল শুরু আজ

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : কুমিল্লার নাঙ্গলকোটের মৌকারা দরবারে দুইদিন ব্যাপী ইসালে সাওয়াব মাহফিল আজ বৃহস্পতিবার শুরু হবে। মৌকারা দরবার শরীফের বিশাল প্রাঙ্গণে জমিয়াতুস যুব সালেকীন ও ছাত্র সালেকীনের শতাধিক সদস্য ও স্বেচ্ছাসেবীর কর্মতৎপরতায় মাহফিলের সার্বিক কার্যক্রম সম্পন্ন হয়েছে।
দেশের দুরদূরান্ত থেকে হাজারো আশেকান, ভক্ত, মুরিদানদের সামিল হওয়ার মধ্যদিয়ে আজ বেলা তিনটা থেকেই মৌকারা দরবারে মাহফিলের আনুষ্ঠানিকতা শুরু হবে। মৌকারা দরবারের মরহুম পীর শাহসুফি আলহাজ মাওলানা অলী উল্লাহ (রহ.)এর ১২ম ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে ৭২তম ওই মাহফিলে দেশবরেণ্য মুফতি, আলেম ওলামায়েকেরাম ও ইসলামী চিন্তাবিদগণ বয়ান করবেন। মাহফিলের দ্বিতীয় দিন আগামীকাল শুক্রবার সকালে ছাত্র সালেকীনের সম্মেলন শেষে বাদ জুমা থেকে শুরু হবে জিকির তালিম ও বয়ান। চলবে সারা রাত। শনিবার সকালে অনুষ্ঠিত হবে আখেরী মুনাজাত। মৌকারা দরবারের পীর বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন কুমিল্লা জেলা সভাপতি ও বাংলাদেশ জমিয়াতুস সালেকীন আমীর আলহাজ্ব শাহ মুহাম্মদ নেছারউদ্দীন ওয়ালিউল্লাহী আখেরী মুনাজাত পরিচালনা করবেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দরবার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ