Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

কাশিয়ানীতে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৮, ৩:৩০ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডের কাছে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১০ জন।
মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে ট্রাকচালক শাজাহান (৪৫), হেল্পার সোহাগ (২৮) ও হেল্পার নয়নের (২৫) নাম পরিচয় পাওয়া গেছে। নিহত অপরজন নারী। তিনি ওই বাসের যাত্রী বলে জানা গেছে।
আহতদের কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, দুপুরে পোনা বাস স্ট্যান্ডের কাছে ঢাকা থেকে বাগেরহাটগামী বলেশ্বর নামে একটি বাসের সঙ্গে ইট বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ি দু’টি রাস্তার পাশের খাদে পড়ে যায়। এসময় ট্রাকের চালক ও দুই হেল্পার ঘটনাস্থলেই মারা যান। এতে আহত হন উভয় গাড়ির অন্তত ১১ জন। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর মারা যান এক নারী।
নিহতের সংখ্যা বাড়তে পারে বলে শঙ্কা প্রকাশ করেছেন কাশিয়ানী ও মুকসুদপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার হুসাইন মোহাম্মদ রায়হান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ