Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কবিরহাটে সিএনজি নিয়ন্ত্রণ হারিয়ে চালক নিহত আহত-৪

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৮, ১২:৩১ পিএম

কবিরহাট উপজেলার সোনাপুর-কবিরহাট সড়কে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় অজ্ঞাত চালক (৩০) নিহত ও ৪ যাত্রী আহত হয়েছে। সোমবার সকাল ৯টার দিকে কবিরহাট উপজেলা প্রাণিসম্পদ অফিস এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সিএনজি চালক ও আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে ৪জন যাত্রী নিয়ে সোনাপুর থেকে একটি সিএনজি অটোরিকশা (নোয়াখালী-থ ১১৫৫৬৫) কবিরহাটের উদ্দেশ্যে ছেড়ে যায়। পথিমধ্যে সোনাপুর-কবিরহাট সড়কের কবিরহাট উপজেলা প্রাণি সম্পদ অফিস এলাকায় পৌঁছলে চালক গাড়ীর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা দেয়। এতে সিএনজিটি ধুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হয়। ঘটনায় সিএনজিতে থাকা ৪ যাত্রী আহত হয়েছে।
কবিরহাট থানার ওসি মীর্জা মোহাম্মদ হাছান বিষয়টি নিশ্চিত করে জানান, তাৎক্ষণিকভাবে নিহত সিএনজি চালকের নাম পরিচয় জানা যায়নি। তবে তার বাড়ী সোনাপুর এলাকায় হবে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে চালক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ